কাশ্মীরে জঙ্গীদের সাথে নিরাপত্তাবাহিনীর গুলির লড়াই শুরু হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে জঙ্গীদের সাথে নিরাপত্তাবাহিনীর গুলির লড়াই শুরু হয়েছে

Share This

কাশ্মীরে জঙ্গীদের সাথে নিরাপত্তাবাহিনীর গুলির লড়াই শুরু হয়েছে


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২৯/০১/২০২১ : জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় জঙ্গীদের সাথে  নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই শুরু হয়েছে। পাশাপাশি প্রকৃত নিয়ন্ত্রণ রেখার ওপার থেকে পাকিস্তানের সেনাবাহিনী আজ ফের সেলিং শুরু করেছিল।

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার লেলহার নামে একটি গ্রামে নিরাপত্তা বাহিনীর সাথে জঙ্গীদের এনকাউন্টার শুরু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। গোটা এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিণী। ঠিক কতজন জঙ্গী সেখানে রয়েছে সেটা এখনো জানাতে পারেনি কাশ্মীর জোন পুলিশ। এনকাউন্টার সম্বন্ধেও বিশদে কিছু জানা যায় নি এখনো পর্যন্ত। তবে এই মুহূর্তে এনকাউন্টার চলছে বলে জানা যাচ্ছে। 

এদিকে আজ সন্ধ্যে ৬টা  নাগাদ জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার নৌশেরা সেক্টরে যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে বিনা প্ররোচনায় পাকিস্তানের সেনাবাহিনী লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে গোলাগুলি চালাতে শুরু  করেছিল বলে খবর পাওয়া গিয়েছে। ভারতীয় সেনাবাহিনী পাকিস্তানকে যোগ্য জবাব দিতে শুরু করলে পাকিস্তান গোলাগুলি চালানো বন্ধ করে দেয়।ভারতীয়  সেনাবাহিনীর তরফ থেকে সেভাবে কোনো ক্ষয়ক্ষতির কথা জানানো হয় নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages