অসুস্থ সৌরভকে দেখতে বেহালার বাড়িতে অশোক ভট্টাচার্য্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অসুস্থ সৌরভকে দেখতে বেহালার বাড়িতে অশোক ভট্টাচার্য্য

Share This

অসুস্থ সৌরভকে দেখতে বেহালার বাড়িতে অশোক ভট্টাচার্য্য
সৌরভের নিজের তোলা সেলফি 


আজ খবর (বাংলা), কলকাতা,  পশ্চিমবঙ্গ, ১৩/০১/২০২১ :  আজ কলকাতার বেহালা চৌরাস্তার  বাসভবনে এসে সৌরভ গাঙ্গুলিকে দেখে গেলেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য্য। 

বর্ষীয়ান বাম নেতা তথা শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য্যের সাথে দীর্ঘদিনের সখ্যতা টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির। কিছুদিন আগেই অশোকবাবু বেহালা  চৌরাস্তায় এসে সৌরভের বাড়িতে  গিয়েছিলেন,বেশ কিছুটা সময় কাটিয়ে গিয়েছিলেন সৌরভের পরিবারের সাথে। কিন্তু তার কয়েকদিনের মধ্যেই হঠাৎ করে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে  পড়েন সৌরভ গাঙ্গুলি। তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করানো হয় এবং সেখানেই তাঁর দেহে একটি স্টেন্ট  বসানো হয়েছিল। 

এরপর হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সৌরভ, ডাক্তার সপ্তর্ষি বসুর পরামর্শে আপাতত তাঁর ব্যস্ত শিডিউল বদলে ফেলে বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন সৌরভ। আজ তাঁকে দেখতে বেহালা চৌরাস্তার বাড়িতেই ছুটে এলেন অশোকবাবু। বেশ কিছুটা সময় কাটিয়ে গেলেন সৌরভের সাথে। দিয়ে গেলেন মানসিক ভরসা। বাড়ির সদর দরজা পর্যন্ত অশোকবাবুকে ছেড়ে দিয়ে গেলেন সৌরভ নিজেই,  তুললেন একটি সেলফিও। 

অশোক ভট্টাচার্য্য বলেছেন, "আজ সৌরভ কে দেখে এলাম ওর বাড়িতে। ভালো আছে। আমাদের বাড়ীর কুশল সংবাদ নিলো। পরের স্টেন্ট বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষন আড্ডা আর চা'টা খেয়ে ফিরে এলাম। ওর তোলা সেলফি এই ফটোটি। ওইই  গাড়ি পর্যন্ত এগিয়ে দিল।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages