অভিষেকে ভরসা, শতাব্দী রায় তৃণমূলেই থাকছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিষেকে ভরসা, শতাব্দী রায় তৃণমূলেই থাকছেন

Share This

অভিষেকে ভরসা, শতাব্দী রায় তৃণমূলেই থাকছেন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৫/০১/২০২১ : তৃণমূল কংগ্রেস দল ছাড়ছেন না সাংসদ শতাব্দী রায়,  আগামীকাল তিনি দিল্লী যাচ্ছেন না বলে জানালেন নিজেই।

আজ সকাল থেকেই শতাব্দী রায় তৃণমূল দল ছাড়ছেন বলে একটা জল্পনা শুরু হয়েছিল। এই জল্পনার মূল কারন ছিল তাঁর বেশ কিছু বেসুরো কথাবার্তা। আজ সকালে শতাব্দী জানিয়েছিলেন, 'দলে থেকে তিনি আদৌ কাজ করার মত পরিবেশ পাচ্ছেন না। দলের একাংশ তাঁকে সব কর্মসূচীতে ডাকছে না,  ক্ষোভের এটাই মূল কারন'। এরপরেই জানা যায় আগামীকাল সকাল ৭টায় শতাব্দী দিল্লী উড়ে যাচ্ছেন, এবং সম্ভবত তিনি দেখা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে। এই কারণেই তাঁকে নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা শুরু হয়ে যায়। 

এরপর সাংসদ শতাব্দী রায়কে দলে ধরে রাখতে ব্যাপক প্রচেষ্টা শুরু করে তৃণমূল। সৌগত রায় তাঁর সঙ্গে কথা বলেন।তারপর শতাব্দীর বাড়ি গিয়ে কথা বলেন কুনাল ঘোষ। এরপর আজ সন্ধ্যেবেলায় অভিষেক ব্যানার্জির অফিসে চলে দীর্ঘক্ষণ বৈঠক। সেই বৈঠকে উপস্থিত ছিলেন অভিষেক ভ্যানার্জি, কুনাল ঘোষ, দেড়েক ও ব্রায়েনের  মত নেতারা। দীর্ঘক্ষণ বৈঠক চলার পর রাত্রি ৮টা ৫৫ মিনিটে শতাব্দী রায় বেরিয়ে এসে সাংবাদিকদের জানিয়ে দেন, "দলের সাথে আমার যা কিছু সমস্যা ছিল তা দলের নেতা অভিষেক ব্যানার্জির সাথে কথা বলে মিটিয়ে নিয়েছি। তিনি যে আশ্বাস আমাকে দিয়েছেন, আমি বিশ্বাস করি সেই কথা উনি রাখবেন, আমি আগামীকাল দিল্লী যাচ্ছি না। আমি মনে করছি এই মুহূর্তে দলের পাশে থেকে লড়াই করাটাই আমার উচিত হবে। আমি দলেই ছিলাম, আছি  এবং থাকব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages