সৌমেন্দু অধিকারী সহ ১৫ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দিলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সৌমেন্দু অধিকারী সহ ১৫ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দিলেন

Share This

সৌমেন্দু অধিকারী সহ ১৫ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দিলেন


আজ খবর (বাংলা), কাঁথি, পূর্ব মেদিনীপুর, পশ্চিমবঙ্গ , ০১/০১/২০২১ :  আজ কাঁথির ডরমিটরি মাঠে বিজেপির যোগদান  মেলায় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী সহ মোট ১৫ জন কাউন্সিলর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। এছাড়াও এই কাউন্সিলরদের বহু অনুগামী আজ বিজেপিতে যোগ দিয়েছেন।  

আজ কাঁথি পুরসভার মোট ১৫ জন বিদায়ী কাউন্সিলর শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন।  এঁদের মধ্যে ছিলেন শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীও। সৌমেন্দু কাঁথিতে পুর প্রশাসক হিসেবে কাজ করছিলেন, সম্প্রতি তৃণমূল সরকার সৌমেন্দুকে সেই পদ থেকে সরিয়ে দিয়েছিল, যার বিরুদ্ধে সৌমেন্দু আদালতে মামলা করেছিলেন। ১৫ জন কাউন্সিলরদের মধ্যে ২ জন আজ অনুপস্থিত ছিলেন অসুস্থ  , লিখিতভাবে বিজেপিতে যোগদানের জন্যে আবেদন পত্র পাঠিয়ে দিয়েছিলেন।

আজ যোগদানের মান্চথেকে শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসকে জোরালো আক্রমন করে বলেন, "তৃণমূল সরকার পুরভোট করতে ভয় পায়. তাই সবাইকে ঝুলিয়ে রেখেছে. . আর ভোট হলেই ভোট লুঠ করে. কিছুদিন আগে এখানে আমার ছবি, ফেস্টুন ছিঁড়ে দিয়েছিল। আমরা ইচ্ছে করলেই জবাব দিতে পারতাম।  বলেছি,  করতে দাও, মানুষ ওদের স্বরূপ দেখুক। আমরা পিছিয়ে থাকা আসনেও এবার সফল হবে. আগামী ৩০শে  জানুয়ারির মধ্যে ১০০% সফল হব. দক্ষিণ কাঁথি থেকেও বিজেপি জিতবে। তৃণমূল এখন আর পার্টি নেই ওটা এখন পিসি-ভাইপোর  গিয়েছে।"

শুভেন্দু বলেন, " আমি রাজনীতি করা পরিবারের লোক, আমার বাবা, ঠাকুরদা সকলেই রাজনীতির সাথে যুক্ত ছিলেন। জেক তাকে দিয়ে আমার নামে গালাগালি ওরা (তৃণমূল), ওদেরকে নিয়ে আপনি জিততে পারবেন না. কিছু লোককে ভুল বুঝিয়ে উত্তেজিত করে আপনারা যা কিছু করে যাচ্ছেন, তার ফল আপনাদেরকে দেবে। সব মন্ত্রীকে আপনারা ল্যাম্প পোস্ট বানিয়ে রেখে দিয়েছেন। তার ফলও অবশ্যই পাবেন।সাড়ে ৯ বছর শাসন করার পর এখন দুয়ারে সরকার  লাভ হবে না. স্বাস্থ্যসাথীতে কিচ্ছু হবে না. সব ঢপের চপ "

এরপর শুভেন্দু বলেন, "কাঁথি শহর করোনামুক্ত হয়েছে। এখানে আর কোনো করোনার রোগী নেই. তবু আপনারা সাবধানে থাকবেন, বাংলায় সুশাসন আসবে, আয়ুষ্মান ভারত হবে, কৃষক সন্মান নিধি হবে, দুই বা চার হাজার টাকার বেতন ব্যবস্থা থাকবে না, মোদীর নেতৃত্বে সোনার বাংলা হবে." 

আজ যোগদান মঞ্চ থেকে শুভেন্দু বলেন, "লোকসভা ভোটের আগে ভাইপো বলেছিলেন অর্জুন সিং যদি ২ লাখ ভোটের কমে হারে তাহলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। একই রকম কথা বলেছিলেন সৌমিত্র খাঁ  সম্বন্ধেও। অর্জুন তো হারেন নি ? তিনি তো জিতে সাংসদ হয়ে  গিয়েছিলেন.তাহলে তিনি এখনো কেন রাজনীতি ছেড়ে দিলেন না ?"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages