ঘুমিয়ে থাকা শ্রমিকদের পিষে দিয়ে গেল নিয়ন্ত্রণহীন ট্রাক, মৃত ১৫, আহত ৬ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঘুমিয়ে থাকা শ্রমিকদের পিষে দিয়ে গেল নিয়ন্ত্রণহীন ট্রাক, মৃত ১৫, আহত ৬

Share This

ঘুমিয়ে থাকা শ্রমিকদের পিষে দিয়ে গেল নিয়ন্ত্রণহীন ট্রাক, মৃত ১৫, আহত ৬


আজ খবর (বাংলা), সুরাট, গুজরাট, ১৯/০১/২০২১ :  গভীর রাতে নিয়ন্ত্রণহীন ট্রাক এসে পিষে দিয়ে গেল ফুটপাথে ঘুমিয়ে থাকা ২১ জন হতভাগ্য ব্যক্তিকে। ঘটনাস্থলেই মৃত্যু হল ১০ জনের, হাসপাতালে নিয়ে  মৃত্যু হয়  ৫ জনের এবং এই  মুহূর্তে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আরও ৬ জন ব্যক্তি। মর্মান্তিক এই ঘটনাটি গতকাল গভীর রাতে ঘটেছে গুজরাটের সুরাটে।.

সুরাট পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল সুরাটের কোসামবা এলাকায় গভীর রাতে আখ বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা লাগে একটি ট্রাক্টরের। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উঠে যায় পাশের ফুটপাথে। ওই ফুটপাথেই তখন শুয়ে ঘুমাচ্ছিলেন বেশ কিছু মানুষ। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঘুমিয়ে থাকা ওই মানুষগুলিকে পিষে দেয়। এই মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৭ জন পুরুষ, ৭ জন মহিলা এবং ১ বছরের একটি শিশু।

মৃতেরা প্রত্যেকেই রাজস্থানের বাঁশওয়াড়ার বাসিন্দা। এঁরা প্রত্যেকেই গুজরাটের সুরাটে এসেছিলেন শ্রমিক হিসেবে কাজ করতে। সারাদিন কাজকর্ম করে এঁরা রাতে ফুটপাথেই শুয়ে পড়েন। গতকাল মধ্যরাতে আচমকা দুর্ঘটনায় প্রাণ হারাতে হল এই হতভাগ্য শ্রমিকদের। দুর্ঘটনায় আহত ৬ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁদের অবস্থাও সঙ্কটজনক বলে জানা গিয়েছে। তাঁরা এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। 

এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিহত শ্রমিকদের পরিবারকে গভীর সমবেদনা জানিয়ে তিনি ২ লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। এছাড়াও আহতরা পাবেন ৫০ হাজার টাকা করে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী মোদী। গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি নিহতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণের কথা ঘোষণা করেছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages