স্বাস্থ্যবিধি মেনে বিহারে দুটি শূন্য আসনে উপনির্বাচন হতে চলেছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বাস্থ্যবিধি মেনে বিহারে দুটি শূন্য আসনে উপনির্বাচন হতে চলেছে

Share This

স্বাস্থ্যবিধি মেনে বিহারে দুটি শূন্য আসনে উপনির্বাচন হতে চলেছে


আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ০৭/০১/২০২১ : বিহার বিধানসভা পরিষদে শ্রী বিনোদ নারায়ণ ঝাঁ এবং শ্রী সুশীল কুমার মোদীর - দুটি শূন্য আসনের জন্য উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।শ্রী ঝাঁ গত ১১ নভেম্বর বিহার বিধানসভায় বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে শ্রী সুশীল কুমার মোদী গত ৯ ডিসেম্বর বিধানসভা পরিষদের সদস্যপদ থেকে ইস্তফা দেন।

নির্বাচন কমিশন বিহার বিধানসভা পরিষদের এই অস্থায়ী শূন্য আসনের জন্য দুটি পৃথক উপ-নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে, যেখানে বিধানসভার সদস্যরা এই শূন্যপদগুলি পূরণ করতে ভোট দেবেন।
 
ভোটের বিজ্ঞপ্তি জারি হবে ১১ জানুয়ারি ।মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ১৮ জানুয়ারি। মনোনয়নপত্রগুলি খতিয়ে দেখা হবে ১৯ এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ২১ জানুয়ারি।২৮তারিখ ভোট নেওয়া হবে সকাল ৯ টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত। গণনা ২৮জানুয়ারি, বিকেল ৫টা।
 
পুরো নির্বাচন প্রক্রিয়া চলাকালীন সমস্ত ব্যক্তিকে নির্দেশিকা অনুসরণ করতে হবে : -
 
●নির্বাচন সম্পর্কিত কার্যকলাপের সময় প্রত্যেক ব্যক্তিকে অবশ্যই একটি মাস্ক পরতে হবে।
 
হল / রুম / ক্যাম্পাসে প্রবেশের সময় যে নিয়ম মেনে চলতে হবে-
 
●সমস্ত লোকের থার্মাল স্ক্যানিং করা হবে। 
 
● সমস্ত জায়গায় স্যানিটাইজার রাখতে হবে।
 
রাজ্য সরকার এবং স্বরাষ্ট্র মন্ত্রকের জারি করা কোভিড-১৯ নির্দেশিকা অনুসারে সামাজিক দূরত্ব অনুসরণ করে চলতে হবে।
 
নির্বাচন পরিচালনার সময় কোভিড -১৯ নিয়ন্ত্রণ ব্যবস্থাপনার অধীনে জারি করা নির্দেশাকাবলী মেনে চলা হচ্ছে কিনা তা দেখার জন্য শীর্ষ স্তরীয় রাজ্য আধিকারিককে নিয়োগ করতে বিহারের মুখ্য সচিবকে নির্দেশ দেওয়া হয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages