২৮শে ফেব্রুয়ারির মধ্যে তৃণমূলে আর কেউই .থাকবেন না : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২৮শে ফেব্রুয়ারির মধ্যে তৃণমূলে আর কেউই .থাকবেন না : শুভেন্দু অধিকারী

Share This

২৮শে  ফেব্রুয়ারির মধ্যে তৃণমূলে আর কেউই .থাকবেন না : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), হাওড়া, পশ্চিমবঙ্গ, ৩১/০১/২০২১ :  হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির জনসভায়  শুভেন্দু অধিকারী আজ বলেন, "তৃণমূল কংগ্রেস একটি প্রাইভেট লিমিটেড কোম্পাণীতে পরিনত হয়েছে। আগামী ২৮শে  ফেব্রুয়ারির পর এই দলে আর কেউই .থাকবেন না।"  

রাজ্য সরকারের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী গত ডিসেম্বর মাসে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন, তারপর থেকে দেখা যাচ্ছে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার যেন হিড়িক পড়ে গিয়েছে।  গতকালই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, বিধায়ক প্রবীর ঘোষাল, হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী, অভিনেতা রুদ্রনীল ঘোষ ও রানাঘাটের প্রাক্তন বিধায়ক পার্থ সারথি চ্যাটার্জি। তৃণমূল থেকে বহিস্কৃত হয়ে বিজেপিতে যোগ দিয়েছেন বিধায়ক বৈশালী ডালমিয়া।গতকাল এঁরা দিল্লী গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছিলেন। 

আগামী ৭ তারিখে সরকারি কর্মসূচি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসছেন পশ্চিমবঙ্গে। তিনি হলদিয়ায় একটি অনুষ্ঠানে যোগ দেবেন, সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী। শেষ পাওয়া খবর অনুযায়ী তৃণমূল ছেড়ে তিনিও যোগ দেবেন বিজেপিতে। নরেন্দ্র মোদির সরকারি অনুষ্ঠানে আবার আমন্ত্রণ জানানো হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও।

আজ হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির উপস্থিতিতে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, "সোনার বাংলা গড়ার লক্ষে রাজ্য এবং কেন্দ্রে আমরা একটাই সরকার চাই। সেক্ষেত্রে রাজ্যে আমরা ডাবল ইঞ্জিন চাইছি। তবেই সোনার বাংলা গড়ে তোলা .সম্ভবপর হবে।" আজ ডুমুরজলা স্টেডিয়ামে ভাষণ দেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এবং দিল্লী থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages