চন্দননগরে প্ররোচনামূলক স্লোগান দিয়ে গ্রেপ্তার ৩ বিজেপি কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চন্দননগরে প্ররোচনামূলক স্লোগান দিয়ে গ্রেপ্তার ৩ বিজেপি কর্মী

Share This

চন্দননগরে প্ররোচনামূলক স্লোগান দিয়ে গ্রেপ্তার ৩ বিজেপি কর্মী


আজ খবর (বাংলা), চন্দননগর, হুগলি, পশ্চিমবঙ্গ, ২১/০১/২০২১ : গতকাল চন্দননগরে বিজেপির রোড শো-তে অবমাননাকর ও হুমকিজনক স্লোগান দেওয়ায় আজ তিন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল হুগলি জেলার চন্দননগরে শুভেন্দু অধিকারী ও লকেট চ্যাটার্জির নেতৃত্বে বিশাল এক রোড শো করেছিল বিজেপি। সেই রোড শো-এর মিছিলে কিছু বিজেপি কর্মী স্লোগান তুলেছিলেন 'দেশ কে গদ্দারো কো, গোলি মারো শালেকো' (দেশের শত্রুদের গুলি করে দাও)।  এই স্লোগান দেওয়ার জন্যেই গ্রেপ্তার করা হল বিজেপি যুব মোর্চা নেতা সুরেশ সাউ এবং অন্য দুই বিজেপি কর্মীকে। বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে রাজনৈতিক দলের নেতা নেত্রীদের ভাষণে বক্তব্যের ধার ততই  বাড়ছে। যুব মোর্চা কর্মীদের ওই স্লোগানকে যথেষ্ট আক্রমণাত্মক এবং প্ররোচনামূলক বলে মনে করা হচ্ছে। সেই কারণেই গ্রেপ্তার করা হয়েছে বিজেপি কর্মীদেরকে।

তবে  কিছুদিন আগেই কলকাতার টালিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত বিজেপির যে রোড শো হয়েছিল, তারপরের দিনেই টালিগঞ্জ থেকে হাজরা পর্যন্ত তৃণমূল কংগ্রেসও পাল্টা রোড শো করেছিল, সেই মিছিলেও কিছু তৃণমূল কর্মী স্লোগান তুলেছিলেন 'বাঙ্গালকে গদ্দারো কো, গোলি মারো শালেকো', কিন্তু প্রায় একই স্লোগান তৃণমূল কর্মীরা দিলেও তাঁদের গ্রেপ্তার করা হয়নি। তাদের সেই স্লোগানকে অন্যায়ের পর্যায়ে ফেলেনি পুলিশ। যদিও তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছিল তারা এই ধরনের স্লোগানকে কখনোই সমর্থন করে না।  গতকাল বিজেপির মিছিল থেকে ওঠা এই স্লোগানের বিষয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য্য জানিয়েছিলেন, বিজেপি ওই ধরনের স্লোগানকে সমর্থন করে না।

এই স্লোগানটি প্রথমবার দিয়েছিলেন বিজেপি নেতা তথা মন্ত্রী অনুরাগ ঠাকুর। যখন দিল্লীর শাহিনবাগে কেন্দ্র বিরোধী অবস্থান বিক্ষোভ চলছিল, তখন এই স্লোগান দিয়েছিলেন অনুরাগ ঠাকুর। যার জন্যে পরবর্তী সময় প্রচুর সমালোচনার মুখে পড়তে হয়েছিল অনুরাগকে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages