আজ নয়, সৌরভকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে আগামীকাল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ নয়, সৌরভকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে আগামীকাল

Share This

আজ  নয়, সৌরভকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে আগামীকাল
বাড়ির বারান্দা থেকে আম পাড়ার চেষ্টা করছেন সৌরভ (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/০১/২০২১ :  আজ হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন না সৌরভ গাঙ্গুলি। আজকের বদলে তিনি আগামীকাল বাড়ি ফিরবেন বলে জানা যাচ্ছে। 

আপাতত সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন সৌরভ গাঙ্গুলি। মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। টেস্ট রিপোর্টে দেখা গিয়েছিল তাঁর শরীরে একটি আর্টারি ৯০% ব্লক রয়েছে এবং আরও দুটি আর্টারি ৭০% করে ব্লক রয়েছে। এরপর এনজিওপ্লাস্টি করে বেশি ব্লকেজ থাকা আর্টারিতে একটি স্টেন্ট বসানো হয়েছিল সৌরভের দেহে। গতকাল বিশেষজ্ঞ চিকিৎসক ডক্টর দেবী শেঠী সৌরভকে দেখে গিয়েছিলেন এবং তাঁকে সম্পূর্ণ সুস্থ বলে ঘোষণা করেছিলেন। এরপরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল আজ সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে।

আজ সকাল ৭টা থেকেই বেহালা চৌরাস্তায় সৌরভের বাড়ির সামনে তাদের প্রিয় মহারাজকে একবার চোখের দেখা দেখবার জন্যে অগণিত ভক্তের ভীড় হয়েছিল। তাঁদের হাতে ছিল সৌরভের ছবি এবং শুভেচ্ছাবার্তা। ভক্তদের সেই ভীড় সামলাতে  রীতিমত পুলিশ মোতায়েন করা  হয়েছিল। 

কিন্তু সৌরভ নিজেই আজ হাসপাতাল থেকে বাড়ি ফিরতে চান নি।তিনি হাসপাতালে আরও একটা দিন বিশ্রাম নিতে চেয়েছেন বলে জানা গিয়েছে। সেইমত আজ নয়, আগামীকাল সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে। এই খবর জানা মাত্রই সৌরভের বাড়ির সামনে ভীড় হালকা হতে থাকে, যদিও অনুরাগীরা জানিয়েছেন, আগামীকাল সকালে ফের সৌরভের বাড়ির সামনে তাঁরা আসবেন। একবার প্রিয় মহারাজ গাড়ি থেকে নেমে বাড়িতে ঢুকে পড়ছেন, এই দৃশ্যটুকু দেখতে পেলেই তাঁদের আনন্দ। আর একেই বোধ হয় বলে ভালবাসা, অনুরাগ।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages