মহরত করে মুম্বইয়ে বঙ্গবন্ধু ছবির শ্যুটিং শুরু হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহরত করে মুম্বইয়ে বঙ্গবন্ধু ছবির শ্যুটিং শুরু হল

Share This

মহরত করে মুম্বইয়ে বঙ্গবন্ধু  ছবির শ্যুটিং শুরু হল


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২২/০১/২০২১ : ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগে শেখ মুজিবুর রহমানের জীবন কাহিনীর উপর নির্মিত চলচ্চিত্র 'বঙ্গবন্ধু'-র শুটিং শুরু হয়েছে। আজ মুম্বাইতে দাদাসাহেব ফালকে চিত্র নগরীতে এই ছবির মহরত শুরু হয়। এজন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পক্ষ থেকে যাবতীয় কোভিড বিধি পালন করা হয়।

প্রবীণ চলচ্চিত্র পরিচালক শ্যাম বেনেগাল বাংলাদেশের জাতির জনক 'বঙ্গবন্ধু'- র জন্মশতবর্ষ উপলক্ষে তাঁর ওপর নির্মিত এই বায়োপিকের পরিচালনা করেছেন। গোয়ায় ভারত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী শ্রী প্রকাশ জাভড়েকর আলোকপাত করেছেন। ভারত ও বাংলাদেশের মধ্যে শিল্পকলা ও সংস্কৃতির আদান-প্রদান হিসেবে এই বায়োপিক উদাহরণস্বরূপ। প্রসঙ্গত, এবছর চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ কান্ট্রি অফ ফোকাস হিসেবে রয়েছে।  
'বঙ্গবন্ধু' ছবিটির কাহিনীকার অতুল তিওয়ারি এবং শ্যামা জাইদি। এই ছবির শিল্প নির্দেশক নীতিশ রায়। সংগীত পরিচালক শান্তনু মৈত্র। ছবিটি চিত্র পরিচালক আকাশদীপ।
 
বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা আরেফিন শুভো শেখ মুজিবুর রহমানের ভূমিকায় অভিনয় করবেন। নুসরাত ফারিয়া শেখ হাসিনার ভূমিকায় থাকবেন।
 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages