কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর জালে এক লস্কর জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর জালে এক লস্কর জঙ্গী

Share This

কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর জালে এক লস্কর জঙ্গী


আজ খবর (বাংলা), পুলওয়ামা, জম্মু ও কাশ্মীর, ০২/০১/২০২১ : রীতিমত জাল ছড়িয়ে ফাঁদ  পেতে এক লস্কর ই তৈবার সহযোগী জঙ্গীকে হাতেনাতে ধরল নিরাপত্তা বাহিনী। এই জঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপুরা থেকে। 

কাশ্মীর জোন পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম আকিফ আহমেদ টেলি। সে অবন্তীপুরার চেরসো এলাকার বাসিন্দা.  ধৃত ওই ব্যক্তি জঙ্গী সংগঠন  লস্কর ই তৈবার হয়ে কাজ করত.  সে অন্যান্য জঙ্গীদের আশ্রয় দেওয়া, অস্ত্রশস্ত্র চালান দেওয়া, বিস্ফোরক পৌঁছে দেওয়ার  সক্রিয়ভাবে যুক্ত ছিল. এমনকি স্থানীয় যুবকদের  জঙ্গী সংগঠনে যুক্ত করাও ছিল তার কাজ. জঙ্গী সহযোগী হয়ে আকিফ কাজ করত অবন্তীপুরা এবং এবং  ত্রাল অঞ্চলে.

গতকাল নিরাপত্তা বাহিনী রীতিমত ফাঁদ  পেতে ধরে জঙ্গীকে।  আকিফের  হেফাজত থেকে বেশ কিছু আপত্তিকর সামগ্রী এবং বিস্ফোরকের উপকরণ উদ্ধার করেছে কাশ্মীর জোন পুলিশ। আকিফের সাথে লস্কর ই তৈবার সিনিয়ার কমান্ডারদের সুসম্পর্ক ছিল বলে জানিয়েছে পুলিশ। আকিফকে জেরা করার কাজ চালানো হচ্ছে। 

এদিকে, গতকাল আমরা খবর করেছিলাম জম্মু ও কাশ্মীরের পুঞ্চ  এলাকায় গতকাল ১৪ বছরের একটি বালক সীমান্ত পার করে এপারে চলে এসেছিল এবং সীমান্তে স্পেশ্যাল প্রোটেকশন  গ্রূপের হাতে ধরা পড়েছিল। গতকাল সেই বালকটিকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করাকে হচ্ছিল। পুলিশ আজ জানিয়েছে, ওই বালকটি অসাবধানতাবশত সীমান্ত পার করে চলে এসেছিল  অধিকৃত কাশ্মীর থেকে। ওই বালকটিকে নিয়মকানুন মেনে আজ ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages