হঠাৎ করেই রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হঠাৎ করেই রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায়

Share This

হঠাৎ করেই রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/০১/২০২১ : আজ সন্ধ্যেবেলায় হঠাৎ করেই রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনকরের  সাথে সাক্ষাৎ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্য সরকারের সাথে রাজ্যপালের বিভিন্ন বিষয় নিয়ে সংঘাতের খবর অজানা নয় রাজ্যবাসীর, এমনকি তৃণমূলের তরফ থেকে রাজ্যপালের অপসারণ নিয়েও চিঠি পাঠানো হয়েছে ৰাষ্ট্ৰপতি রামনাথ কোভিন্দের কাছে। আজ হঠাৎ করেই রাজভবনে রাজ্যপালের সাথে গিয়ে দেখা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্ন থেকে  জানানো হয়েছে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানাতেই আজ রাজ্যের প্রশাসনিক প্রধান পৌঁছে গিয়েছিলেন রাজ্যের সাংবিধানিক প্রধানের কাছে। এটা ছিল নেহাতই সৌজন্য সাক্ষাৎকার। রাজ্যপাল এবং তাঁর স্ত্রীর সাথে মুখ্যমন্ত্রী প্রায় এক ঘণ্টা ধরে কথাবার্তা বলেন। মুখ্যমন্ত্রীর সাথে সৌজন্যের পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও বেশ কিছু কথাবার্তা হয়েছে রাজ্যপালের, বলে জানা গিয়েছে। রাজ্যপাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সাক্ষাতের খবর টুইট করে জানিয়েছেন। তিনিও এই সাক্ষাৎকে সৌজন্য সাক্ষাৎ বলেছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages