মৈত্রী সাইকেল অভিযানকে পেট্রাপোল সীমান্তে স্বাগত জানানো হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মৈত্রী সাইকেল অভিযানকে পেট্রাপোল সীমান্তে স্বাগত জানানো হল

Share This

মৈত্রী সাইকেল অভিযানকে পেট্রাপোল সীমান্তে স্বাগত  জানানো হল


আজ খবর (বাংলা), পেট্রাপোল, পশ্চিমবঙ্গ, ১২/০১/২০২১ : বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমনের জন্মশতবর্ষ উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশের সঙ্গে ভারতের সীমান্ত সুরক্ষা বাহিনী যৌথভাবে একটি মৈত্রী সাইকেল র‍্যালির আয়োজন করেছে। ভারত-বাংলাদেশ সীমান্তে বসবাসরত মানুষের মধ্যে সুরক্ষা ব্যবস্থা, সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)-র সঙ্গে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-র মধ্যে বন্ধুত্ব বাড়াতে, সীমান্তে অপরাধমূলক কাজ বন্ধ করতে এবং মাদক ও পশু চোরাচালান রোধে এই র‍্যালির উদ্যোগ।

পানীতারে ১০ই জানুয়ারি এই র‍্যালি শুরু হয়েছে। ৪ হাজার ৯৭ কিলোমিটার পথ অতিক্রম করে মিজোরাম সীমান্তে সিলকোরে এটি শেষ হবে। ৬৬ দিনের এই র‍্যালিতে ১৩ জন সাইকেল চালক পশ্চিমবঙ্গ, আসাম, ত্রিপুরা, মণিপুর, মেঘালয় ও মিজোরাম সফর করছেন।

উত্তর ২৪ পরগনার পেট্রাপোল সীমান্তে বিএসএফ – এর ১৭৯ ব্যাটেলিয়ান ১১ই জানুয়ারি একটি বিশেষ অনুষ্ঠানে সাইকেল চালকদের স্বাগত জানায়। দু’দেশের সীমান্ত রক্ষী বাহিনীর উচ্চ পদস্থ আধিকারিকরা ছাড়াও স্থানীয় জনগণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages