কালীঘাটে কর্মসমিতির বৈঠকে কোমর বেঁধে ভোটে লড়াইয়ের ডাক দিল তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কালীঘাটে কর্মসমিতির বৈঠকে কোমর বেঁধে ভোটে লড়াইয়ের ডাক দিল তৃণমূল

Share This

কালীঘাটে কর্মসমিতির বৈঠকে কোমর বেঁধে ভোটে লড়াইয়ের ডাক দিল তৃণমূল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৯/০১/২০২১ :  আজ কালীঘাটে তৃণমূল কংগ্রেসের কর্মসমিতির বৈঠক করা হল। প্রায় দেড় ঘণ্টা ধরে চলেছে এই বৈঠক। 

তৃণমূলের এই  কর্মসমিতির বৈঠকে উপস্থিত ছিলেন বেশ কিছু সাংসদ ও বিধায়ক। সূত্র মারফত জানা গিয়েছে, তৃণমূলের কর্মসমিতির বৈঠকে আজ আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রচার কৌশল নিয়ে আলোচনা করা হয়েছে। যেটা জানা যাচ্ছে, তৃণমূলের সাংসদদের জানানো হয়েছে, তাঁদেরকে নির্দিষ্ট কিছু কাজ দেওয়া হবে, যে কাজগুলি তাঁরা নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করবেন। 

সূত্র মারফত জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেস আগামী মাসের ১ তারিখ থেকে নির্বাচনী প্রচার শুরু করবে সর্বত্র। সমাজের সব স্তরকে ছুঁয়ে সরকারের প্রকল্পগুলির প্রচার করা হবে। আরও বেশি করে জনসংযোগ বাড়াতে হবে। প্রত্যেকটি এলাকায় পৌঁছাতে হবে। কারা কারা দল ত্যাগ করে চলে যাচ্ছে সেসব নিয়ে ভাবতে হবে না। শুধু তাই নয়, দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা চলবে না। এমনকি জনসভাগুলিতেও কটু বাক্য প্রয়োগ করা চলবে না, যাতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। সুতরাং আসন্ন বিধানসভা নির্বাচনে কর্মীদের কোমর বেঁধে লড়াইয়ে নামার বার্তা দিল তৃণমূল কংগ্রেস। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages