শ্রীরাম মন্দিরের নির্মাণের জন্যে প্রায় ১০০ কোটি টাকা চাঁদা উঠেছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রীরাম মন্দিরের নির্মাণের জন্যে প্রায় ১০০ কোটি টাকা চাঁদা উঠেছে

Share This
শ্রীরাম মন্দিরের নির্মাণের জন্যে প্রায় ১০০ কোটি টাকা চাঁদা উঠেছে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৭/০১/২০২১ : শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র এখনো পর্যন্ত প্রায় ১০০ কোটি টাকা চাঁদা হিসেবে পেয়েছে সাধারণ মানুষের থেকে বলে জানা গিয়েছে। 

শ্রীরাম জন্মভূমি ট্রাস্ট কর্তৃপক্ষের তরফ থেকে জানা গিয়েছে এখনো পর্যন্ত দেশে যে সব কার্যকর্তারা চাঁদা তুলেছেন তাঁদের মাধ্যমে জানা গিয়েছে প্রায় ১০০ কোটি টাকা পাওয়া গিয়েছে, যদিও প্রধান কার্যালয় এখনো পর্যন্ত পুরো হিসেব করে দেখেনি। গোটা দেশেই শ্রীরাম জনভূমি ট্রাস্ট অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্যে চাঁদা তুলছে। দেশের সর্বত্র এই চাঁদা সংগ্রহের অভিযান শুরু হয়েছে চলতি মাসের ১৫ তারিখ থেকে এবং চালানো হবে ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখ পর্যন্ত।

সুপ্রীম কোর্টের নির্দেশ অনুযায়ী শ্রীরাম মন্দির নির্মাণ করে ফেলতে হবে চলতি বছরের ৯ই নভেম্বর তারিখের মধ্যেই। যদিও মন্দির নির্মাণ পুরোপুরি শেষ করতে ২০২৪ সাল হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।  সেই বিশাল কর্মকান্ড ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সেই কারণেই দেশ জুড়ে চাঁদা তোলার কাজে নেমেছেন মন্দির ট্রাস্টের  কার্যকর্তারা।  দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ  ইতিমধ্যেই মন্দির নির্মাণের জন্যে ৫ লক্ষ ১ টাকা দান করেছেন। শ্রীরাম মন্দিরের শিলান্যাস করে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages