তথ্য পাচারের আগেই রাজস্থানে সিআইডি ধরল এক পাক গুপ্তচরকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তথ্য পাচারের আগেই রাজস্থানে সিআইডি ধরল এক পাক গুপ্তচরকে

Share This

তথ্য পাচারের আগেই রাজস্থানে সিআইডি ধরল এক পাক গুপ্তচরকে


আজ খবর (বাংলা), জয়সালমের, রাজস্থান, ১১/০১/২০২১ : রাজস্থানের মরু শহর জয়সলমের থেকে পাকিস্তানের একজন গুপ্তচর হাতেনাতে ধরা পড়ল। সিআইডি তাকে গ্রেপ্তার করেছে।

একটি প্রেস বিজ্ঞাপ্তিতে সিআইডি জানিয়েছে, রাজস্থানের জয়সালমের থেকে ৪২ বছর বয়স্ক এক ব্যক্তিকে পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তি করার জন্যে গ্রেপ্তার করা হয়েছে। ওই ব্যক্তির নাম সত্যনারায়ণ পালিওয়াল। তার বাড়ি জয়সালমের শহরেই।গতকাল সিআইডির স্পেশ্যাল ব্রাঞ্চ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। 

সিআইডি জানিয়েছে সত্যনারায়ণ নামে ওই মধ্যবয়স্ক ব্যক্তি ইন্ডিয়ান আর্মি এবং পুলিশের বেশ কিছু তথ্য পাচার করার কাজ করছিল। জয়পুর থেকে সিআইডির স্পেশ্যাল সেল গিয়ে তাকে জয়সালমের থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়ার পর ওই ব্যক্তি স্বীকার করে নিয়েছে যে সে পাকিস্তানের একটি গোয়েন্দা এজেন্সির সাথে যুক্ত ছিল এবং সে পাকিস্তানের হয়ে গুপ্তচরের কাজ করত। ওই ব্যক্তির হেফাজত থেকে ইন্ডিয়ান আর্মি  এবং পুলিশের বেশ কিছু তথ্য ও নথী উদ্ধার করা হয়েছে। এইসব তথ্য পাচারের আগেই সিআইডি ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে নিল।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages