বিজেপির মিছিলে হামলা, বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত যে কোনো মুহূর্তে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির মিছিলে হামলা, বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত যে কোনো মুহূর্তে

Share This

বিজেপির মিছিলে হামলা, বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত যে কোনো মুহূর্তে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৮/০১/২০২১ :  বিজেপির মিছিলে হামলা, বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত যে কোনো মুহূর্তে। বিজেপির মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। 

আজ দক্ষিণ কলকাতার টালিগঞ্জ ট্রাম ডিপো থেকে রাসবিহারী পর্যন্ত রোড শো  করার কথা ছিল বিজেপির। এই রোড শো-এ অংশগ্রহণ করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। পূর্ব ঘোষণা অনুযায়ী বিজেপির রোড  শো টালিগঞ্জ থেকে রাসবিহারীর অভিমুখে চলতে শুরু করে.l আজ বিজেপির রোড  শোয়ে ছিলেন প্রচুর মানুষ। রাস্তার দুই ধারেও হাজির ছিলেন বহু সাধারণ মানুষ।

বিজেপির রোড  শো যখন টালিগঞ্জ ফাঁড়ি পার করে চারু মার্কেট অতিক্রম করছে, ঠিক তখনই একটি গলি থেকে বেশ কিছু লোক বেরিয়ে এসে তৃণমূলের পতাকা ওড়াতে  থাকেন। তাঁদের একজনের হাতে প্ল্যাকার্ডে দিলীপ ঘোষের নামে কুকথা কিছু লেখা ছিল. তৃণমূলের   ওই ব্যক্তিরা চিৎকার করে কটাক্ষ করতে থাকে বিজেপির রোড  শোকে. এই সময় বিজেপির সমর্থকেরা রাস্তার মাঝখানের ডিভাইডার ব্যারিকেড টপকে তৃণমূলের পতাকা দেখানো লোকগুলির দিকে তেড়ে যেতেই রোড শোয়ের দিকে ইঁট  পাটকেল উড়ে আসতে দেখা যায়।


বিজেপির কিছু কর্মীও  পাল্টা ইঁট  ছুঁড়তে থাকেন। ততক্ষনে ঘটনাস্থলে পুলিশ এসে যায়. ওই অঞ্চলে বেশ কিছু বাইককে পরে থাকতে দেখা যায়, গালিমুখে প্রচুর ইঁট পাটকেল পড়ে  থাকতে দেখা যায়. এই ঘটনাটি বিশাল আকার ধারণ করতে পারতো, কিন্তু বিজেপি নেতারা জানিয়েছেন, কোনোরকম প্ররোচনায় পা দিতে তাঁরা রাজি নন. তাই নিজেদের মধ্যেই উত্তেজনা না বাড়িয়ে সব সমার্থক নিয়ে তাঁরা ঘটনাস্থল ত্যাগ করে রাসবিহারীর উদ্দেশ্যে চলে যান l গোটা ঘটনায় পুলিশের  প্রশ্ন উঠেছে। 

ভাংচুর হাওয়া ৩টি বাইক এবং ২টি সাইকেল বাজেয়াপ্ত করে নিয়ে গিয়েছে চারু মার্কেট থানার পুলিশ।  ঘটনাস্থলে এই মুহূর্তে পৌঁছে গিয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি বলেছেন, "এই অঞ্চলে তৃণমূলের কয়েকজন পতাকা লাগাচ্ছিলেন, বিজেপি সমর্থকেরা তাঁদের ব্যাপক মারধর করেছে এবং একটি মসজিদেও  ভাংচুর চালিয়েছে। মসজিদের এসি মেশিন  ভেঙে দিয়েছে। ঘটনা সম্বন্ধে বিজেপি যা কিছু বলেছে, তা মিথ্যা।" কিন্তু অরূপ  বিশ্বাসের বক্তব্য সাংবাদিকদের ক্যামেরার সাথে খুব বেশি মিলছে না। মন্ত্রী অরূপ  বিশ্বাস যখন ঘটনাস্থলে ছিলেন, সেই সময় ঘটনাস্থল দিয়ে দুটি বাইকে চেপে চারজন বিজেপি কর্মী ফিরছিলেন। সেই সময় ওই চার বিজেপি কর্মীকে বাইক থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হয়. বিজেপির পতাকা এবং ফেস্টুনও ছিঁড়ে দেওয়া হয়। এলাকায় যান বিধায়ক শোভন দেব চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, আগামীকাল টালিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত পাল্টা মিছিল করবে তৃণমূল।

(দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages