কাশ্মীর, হিমাচল, উত্তরাখণ্ডে নতুন করে বৃষ্টি ও তুষারপাত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীর, হিমাচল, উত্তরাখণ্ডে নতুন করে বৃষ্টি ও তুষারপাত

Share This

কাশ্মীর, হিমাচল, উত্তরাখণ্ডে নতুন করে বৃষ্টি ও তুষারপাত


আজ খবর (বাংলা, নতুন দিল্লী, ভারত, ২৩/০১/২০২১ : আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী একটি নতুন পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে জম্মু ও কাশ্মীর, লাদাখ, গিলগিট-বালতিস্তান ও মুজাফফরাবাদ এবং হিমাচল প্রদেশের বিস্তীর্ণ এলাকায় আগামী ২২ থেকে ২৪ জানুয়ারির  মধ্যে বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা, এছাড়া উত্তরাখণ্ডেও বিক্ষিপ্তভাবে বৃষ্টি ও তুষারপাতের কথা বলা হয়েছে।

উত্তর-পশ্চিম ভারতের জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে যে, আগামী ৪৮ ঘণ্টায় তাপমাত্রা ২ থেকে ৪ ডিগ্রি বৃদ্ধি পাবে। এরপর পরবর্তী ৪৮ ঘণ্টায় অর্থাৎ ২৫ ও ২৬ জানুয়ারি তাপমাত্রা ২ থেকে ৪ ডিগ্রী কমবে।

পূর্ব ভারতে অর্থাৎ আসাম, মেঘালয় এবং নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম ও ত্রিপুরায়  ২৩ থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত কুয়াশার পরিমাণ বাড়বে বলে জানানো হয়েছে। পশ্চিমবঙ্গের সাব হিমালয়ান অঞ্চলে ২৩ জানুয়ারি সকালে কুয়াশার পরিমাণ বাড়বে।

আজ এবং আগামীকাল আরব সাগরের উত্তর-পশ্চিমাঞ্চলে ঘন্টায় ৪৫ থেকে ৫৫ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইবে। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages