সুষ্ঠুভাবে নির্বাচন করতে রাজ্যে ফের মুখ্য নির্বাচন কমিশনার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুষ্ঠুভাবে নির্বাচন করতে রাজ্যে ফের মুখ্য নির্বাচন কমিশনার

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৩/০১/২০২১ : আর কয়েক মাস পরেই রাজ্যে অনুষ্ঠিত হতে চলেছে বিধানসভা নির্বাচন। আর সেই নির্বাচনকে ঘিরে রাজনৈতিক উত্তেজনার পারদ ক্রমেই চড়তে  শুরু করেছে রাজ্যের সর্বত্র। এর মধ্যেই আজ ফের একবার কলকাতায় এলেন মুখ্য নির্বাচন কমিশনার।  

ইতিমধ্যেই তিনি একবার ঘুরে গিয়েছেন, সুষ্ঠু নির্বাচন করতে আজ ফের রাজ্যে এসে পৌঁছেছেন মুখ্য নির্বাচন কমিশনার সুদীপ জৈন। উত্তর এবং দক্ষিণ বঙ্গের সমস্ত জেলার জেলাশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে তিনি বিশেষ বৈঠকে বসবেন বলে জানা  গিয়েছে। সকাল সাড়ে দশটা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত চলবে এই বৈঠক।

জেলাশাসক ও পুলিশ সুপারদের প্রত্যেককেই এই বৈঠকে অংশগ্রহণ করতে বলা হয়েছে। তবে সেই সঙ্গে দিল্লির মুখ্য নির্বাচন কমিশনারের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠকে অংশগ্রহণ করতে পারেন তাঁদের মধ্যে কেউ কেউ । এর আগে গত ডিসেম্বরের মাঝামাঝি সময়ে রাজ্যে এসে পৌঁছেছিলেন সুদীপ জৈন। গত মাসে এসে ডিএম এবং এসপিদের যে কাজগুলি তিনি প্রস্তুত করতে দিয়ে গিয়েছিলেন,  সেই কাজগুলি কতটা এগিয়েছে সেই সব খতিয়ে দেখবেন মুখ্য নির্বাচন কমিশনার। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages