কুনাল ঘোষকে পকেটমার বলে কটাক্ষ শোভনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কুনাল ঘোষকে পকেটমার বলে কটাক্ষ শোভনের

Share This

 

কুনাল ঘোষকে পকেটমার বলে কটাক্ষ শোভনের

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৪/০১/২০২১ : কুনাল ঘোষকে পকেটমার বলে কটাক্ষ শোভনের  কিন্তু রাজ্যে বিধানসভা নির্বাচন আর মাত্র কয়েক মাস পরেই অনুষ্ঠিত হতে চলেছে।. এবার তিনি তৎপর হয়ে উঠেছেন, তাঁর নজরে রয়েছে মোট ৫১টি আসন। 

রাজ্য রাজনীতিতে নতুন দায়িত্ব পেয়ে তৎপর হয়ে উঠেছেন শোভন চ্যাটার্জি এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। গত কয়েকদিন থেকেই শোভন চ্যাটার্জি এবং তৃণমূল নেতা কুনাল ঘোষের দ্বৈরথ দেখতে পাওয়া যাচ্ছে। তৃণমূলের তরফ থেকে যেমন নিয়ম করে শোভন চ্যাটার্জিকে আক্রমন করা হচ্ছে, তেমন শোভন চ্যাটার্জিও তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ এবং ফিরহাদ হাকিমকে আক্রমন করতে ছাড়ছেন না।

আজ তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষকে শোভনবাবু 'পকেটমার' বলে কটাক্ষ করলেন। শোভন চ্যাটার্জি আজ সাংবাদিকদের বলেন, " দেখবেন, একজন পকেটমার ধরা পড়লে আর একজনকে দেখিয়ে সেই লোকটাই পকেটমার পকেটমার বলে চেঁচায়। কুনাল ঘোষ হচ্ছে সেই রকম। একজন পকেটমারকে ধরে এনে তৃণমূল মুখপাত্র করে দিয়েছে। কুনাল ঘোষের যোগ্যতা আসলে দালালি করা ছাড়া আর কিছু নয়।"

তৃণমূল কংগ্রেসের ওপর সুর চড়িয়ে আজ শোভন চ্যাটার্জি বলেন, "আমাকে রাজনৈতিকভাবে টার্গেট করা হচ্ছে। আমার  ফোনের ওপর নজরদারি চালানো হচ্ছে। আসলে তৃণমূল কংগ্রেসের পায়ের নিচে মাটি সরে গিয়েছে। গত লোকসভা ভোটেই ওদের অবস্থা বোঝা গিয়েছে। মানুষ কি চায় তাও পরিস্কার হয়ে গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনার মানুষ বুথ পর্যন্ত পৌঁছাতে পারলেই ফলাফল অন্যরকম হবে।  যাই করুক, এবার গায়ের জোর দেখালে ব্যবস্থা .নেওয়া হবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages