হাফ লাখ ভোটে হারাব, নাহলে রাজনীতিই ছেড়ে দেব : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাফ লাখ ভোটে হারাব, নাহলে রাজনীতিই ছেড়ে দেব : শুভেন্দু অধিকারী

Share This

হাফ লাখ ভোটে হারাব, নাহলে রাজনীতিই ছেড়ে দেব : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৮/০১/২০২১ :  নন্দীগ্রামে যদি মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হন, তাহলে বিজেপি থেকে ভোটে যাকেই দাঁড় করানো হোক না কেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে অন্তত অর্ধ লক্ষ ভোটে হারাতে না  পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন বলে প্রতিজ্ঞা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

আজ দক্ষিণ কলকাতার টলিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত বিশাল রোড  শো-এর নেতৃত্ব দেন  বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। রাসবিহারীর মোড়ে এসে জনসভার মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী বলেন, "আমাদের ইচ্ছে ছিল হাজরা মোড় পর্যন্ত রোড  শো করার, পুলিশ পারমিশন দেয় নি। এরপর আমরা একেবারে গড়িয়া থেকে হাজরা পর্যন্ত রোড  শো করব। কোনো পারমিশন নেব না, শুধু  পুলিশকে একটা চিঠি ড্রপ করে দেব।" এই রোড  শো-এর ব্যাপারে পরে বিষয়ে সম্মতি দেন দিলীপ ঘোষও। শুভেন্দু অধিকারী বলেন, "হাজরার দিকে আমাদের সব মাইক খুলে দেওয়া হয়েছে। পরেরবার যখন আমরা হাজরা পর্যন্ত মিছিল করে আসব, তখন আর ওঁকে  (মমতা বন্দ্যোপাধ্যায়) বাড়ি থেকে বের হতে হবে না, বাড়িতে বসেই টিভি চালিয়ে আমাদের মিছিলের ছবি দেখে নেবেন।"

আজ মমতার নন্দীগ্রামের জনসভাকে চ্যালেঞ্জ জানিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, "আজ নন্দীগ্রামের সভায় মাত্র ৩০ হাজার লোক হয়েছিল। ৭ টা  জেলা থেকে লোক এসেছিল। গতকাল আমার সভা আছে খেজুরির হেরিয়াতে, সেখানে দেখবেন কত লোক থাকেন। আগামীকাল জনসভা থেকে আমি আপনার সব প্রশ্নের উত্তর দেব। আপনি নন্দীগ্রাম আন্দোলন নিয়ে খুব বড় বড় কথা বলেছেন, যে পুলিশ অফিসাররা সেদিন নন্দীগ্রামে গুলি চালিয়েছিল, সেই   পুলিশদেরকেই আপনি প্রমোশন  দিয়েছেন, আপনার দলে যোগদান করিয়েছেন.নন্দীগ্রামের মানুষ আপনাকে কোনোদিনও ক্ষমা করবে না।"

এর পরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে রীতিমত চ্যালেঞ্জ জানিয়ে শুভেন্দু অধিকারী বলেন, "আজকের তারিখ আর ঘড়ির টাইম দিয়ে সবাই লিখে রাখুন, উনি (মমতা) যদি নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়ান, আর আমাদের পার্টি থেকে আমাকে বা অন্য্ যে কাউকে ভোটে নন্দীগ্রামে প্রার্থী করা হোক না কেন, আপনারা লিখে নিন, যদি অন্তত হাফ লাখ ভোটে ওনাকে পরাজিত করতে না পারি আমি রাজনীতিই ছেড়ে দেব। এত বড় কথা বলে রাখলাম সকলের সামনে।"

এরপর বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এবার ভোটে নন্দীগ্রাম কেন, কোনো আসনেই ভোটে দাঁড়াতে চাইছেন না, উনি রাজ্যের যে আসনেই দাঁড়ান না কেন, সেই আসন থেকেই উনি হেরে যাবেন। তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন আসনগুলি উনি দেখতে চাইছেন, কোন আসন থেকে জিতে আসা যায়। যত যাই  করুক না কেন, এবার বাংলায়, ২০০ পার। বিজেপি এই রাজ্যে সরকার গর্বে এবং সোনার বাংলা গড়বে।  যেহেতু বিজেপি এই রাজ্যে কখনো সরকার গড়ে নি, তাই সুশাসন দেখার সৌভাগ্য আপনাদের হয় নি। পশ্চিমবাংলায় সুশাসন গড়ে দেখাবে বিজেপি।"

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages