এবার ১০০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবেন প্রেক্ষাগৃহে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার ১০০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবেন প্রেক্ষাগৃহে

Share This

এবার ১০০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবেন প্রেক্ষাগৃহে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩১/০১/২০২১ : কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী  প্রকাশ জাভেদকার আজ কোভিড বিধি সংক্রান্ত স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি প্রকাশ করে জানিয়েছেন যে, সারা দেশে সিনেমা এবং থিয়েটার হল গুলি পরিপূর্ণভাবে চালু হবে। 

সিনেমা হল গুলিতে পূর্ণ মাত্রায় অর্থাৎ একশ শতাংশ দর্শক নেওয়া যাবে বলে তিনি ঘোষণা করেছেন। তবে সিনেমা এবং থিয়েটার হল সম্পূর্ণ চালু হলেও দর্শকদের কোভিড বিধি এবং স্বাস্থ্যবিধি মেনে স্যানিটাইজার ব্যবহার করতে হবে। এছাড়াও হলগুলির ভিতরে থাকা স্টল থেকে প্রয়োজনে দর্শকদের খাবার সংগ্রহ করতে হবে। দেশে করোনা আবহে লক ডাউন চলার কারনে দীর্ঘদিন ধরেই বন্ধ ছিল সিনেমা হল এবং থিয়েটারগুলি। তারপরে সিনেমা ও থিয়েটার হালগুলি খুললেও দর্শক সংখ্যা সীমিত সংখ্যক আসনের জন্যে খোলার  হয়েছিল. এবার ১০০% দর্শক প্রেক্ষাগৃহে প্রবেশ করতে পারবেন।

এই স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি যেটি গত ২৭ জানুয়ারি, ২০২১ স্বরাষ্ট্রমন্ত্রক থেকে জারি করা হয়েছিল, সেই নির্দেশ অনুযায়ী সিনেমা হল থিয়েটার হল সম্পূর্ণভাবে চালুর অনুমতি দেওয়া হয়। ‌ সর্বশেষ নির্দেশ অনুযায়ী সিনেমা এবং থিয়েটার হল গুলিতে ১০০ শতাংশ আসনেই দর্শক বসানো যাবে বলে উল্লেখ করা হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages