পাহাড়ে সকলকে নিয়ে নতুন পথ দিশা ধরে চলার ইঙ্গিত অনীত থাপার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাহাড়ে সকলকে নিয়ে নতুন পথ দিশা ধরে চলার ইঙ্গিত অনীত থাপার

Share This


আজ খবর (বাংলা), দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ১৪/০১/২০২১ : আজ গোর্খা থিয়েটার প্রাঙ্গণে, গোপাল যোজ্জ্বন ফাউন্ডেশন, সংগীতকার গোপাল যোজ্জ্বন-এর একটি মূর্তি স্থাপনের জন্য ভিত্তি প্রস্তর স্থাপনের এক সুন্দর অনুষ্ঠানের আয়োজন করেছিল।  

উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে জিটিএ চেয়ারম্যান অনীত থাপা বলেন,  "আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি গোপাল যোজ্জ্বন-এর মতো দার্জিলিং পাহাড়ের দুর্দান্ত সংগীতশিল্পী এবং আলোকিতদের স্মৃতিতে এমন একটি .ঐতিহাসিক কাজ আমি করে ফেলেছি। কৃষ্ণ সিংহ মুক্তান, বিনয় তামাংয়ের বিশেষ উপস্থিতিতে আমি নিজেকে নিজেকে ভাগ্যবান মনে করি আমাদের জাতের পথ প্রদর্শকদের মধ্যে নিজেকে খুঁজে পেয়েছি।"

অনীত থাপা বলেন, "আমি আপনার পরামর্শ নিয়ে এগিয়ে যেতে চাই।  আমাকে আপনার কাছ থেকে শিখতে হবে।  আজকের অনুষ্ঠানে আমি গোপাল যোজ্জ্বন স্যারের গান থেকে একটি নতুন অনুপ্রেরণা পেয়েছি।  গোপাল স্যার বহু আগে পাহাড়ী বাসিন্দাকে একটি বার্তা দিয়েছিলেন 'জুনি ভারতী ঈশ্বর মা সুকর্মা গারু' শব্দটি দিয়ে  সম্ভবত আমরা তাঁর বার্তাটি ভালভাবে শুনিনি এবং এটি কার্যকর করে দিয়েছি।  যদি তা কার্যকর করা হয়, তবে এই গোর্খা শব্দটি আজ খুব উচ্চ স্তরে পৌঁছে যেত। ভাই বিনয় এবং আমি একটি নতুন পথদিশার মাধ্যমে পাহাড়কে এগিয়ে নিয়ে যাওয়ার অভিযানে লিপ্ত হয়েছি।  আমাদের নতুন পথদিশার  প্রচারে এই শব্দগুলি সর্বদা অনুপ্রাণিত করবে। প্রভু যেখানেই প্রত্যেকের জন্য ভাল কিছু আছে সেখানে আমি গোপাল যোজ্জ্বন-এর দেওয়া  অনুপ্রেণা নিয়ে কাজ করব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages