বিজেপির ভ্যাকসিন নিতে আমি রাজি নই :অখিলেশ যাদব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির ভ্যাকসিন নিতে আমি রাজি নই :অখিলেশ যাদব

Share This

বিজেপির ভ্যাকসিন নিতে আমি রাজি নই  :অখিলেশ যাদব
অখিলেশ সিং যাদব, সমাজবাদী পার্টি 


আজ খবর (বাংলা), লখনৌ , উত্তরপ্রদেশ, ০২/০১/২০২১ : গোটা দেশেই আজ করোনা ভাইরাসের প্রতিষেধকের ট্রায়াল রান করা হয়েছে। কিন্তু,এর মধ্যেই সমাজবাদী পার্টির নেতা অখিলেশ সিং যাদব জানিয়ে দিলেন বিজেপির প্রতিষেধক তিনি গ্রহণ করতে রাজি নন।

করোনা মহামারী গোটা দেশেই দাপট দেখাচ্ছে। বহু মানুষের জীবন কেড়ে নিয়েছে। বহু প্রতীক্ষাৰ পর  সরকার করোনা ভাইরাসের প্রতিষেধক দিতে চলেছে দেশবাসীকে। আজি গোটা দেশে এই প্রতিষেধকের ট্রায়াল রান করা হয়েছে। কিন্তু এই প্রতিষেধক দেওয়ার মধ্যেও রাজনীতি টেনে নিয়ে এলেন উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির নেতা অখিলেশ সিং যাদব। তিনি আজ স্পষ্ট করে জানিয়ে দিলেন, "এই মুহূর্তে আমার পক্ষে করোনা প্রতিষেধক নেওয়া .সম্ভব নয়। যেটা আবার বিজেপি দিচ্ছে। বিজেপিকে আমি কিভাবে বিশ্বাস করব ? কখনোই সেটা সম্ভব নয়। যখন আমরা সরকার গঠন করব, তখন প্রত্যেকেই বিনামূল্যে প্রতিষেধক পাবে। কিন্তু বিজেপির প্রতিষেধক নেওয়া আমার পক্ষে সম্ভব হবে না।"

গোটা দেশেই আজ করোনা প্রতিষেধকের ড্রাই রান করা হয়েছে। সেই ড্রাই রানকেও কটাক্ষ করে অখিলেশ যাদব বলেছেন, "ড্রাই রান করার কি দরকার ছিল ? বিজেপি তো হাততালি দিয়ে আর বাসন পিটিয়েই দেশে করোনা ভাইরাসকে আরও বাড়িয়েছে। এই ভ্যাকসিনেরই বা প্রয়োজনীয়তা কতটা রয়েছে ?" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages