চাটার্ড বিমানে দিল্লী গিয়ে পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন রাজীব, বৈশালীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চাটার্ড বিমানে দিল্লী গিয়ে পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন রাজীব, বৈশালীরা

Share This

চাটার্ড বিমানে দিল্লী গিয়ে পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন রাজীব, বৈশালীরা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ৩০/০১/২০২১ : দিল্লীতে বিস্ফোরণের জেরে স্বরাষ্ট্রমন্ত্রী আম্মিত শাহের পশ্চিমবঙ্গ সফর বাতিল করা হয়েছে, তাঁর জায়গায় আজ রাজ্যে আসছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

গতকাল রাতেই কলকাতা বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল অমিত শাহের, কিন্তু দিল্লীতে বিস্ফোরণের জেরে তাঁর পশ্চিমবঙ্গ সফর বাতিল করা হয়েছে। তবে তাঁর জায়গায় আজ রাজ্যে আসছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।  ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির যোগদান শিবিরে থাকবেন রাজনাথ সিং। আগামীকাল বেশ কিছু রাজনৈতিক ব্যক্তিত্বের বিজেপিতে যোগ দেওয়ার কথা আছে।

 ইতিমধ্যেই তৃণমূল ছেড়ে দিয়েছেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়,  প্রবীর ঘোষালরা। তৃণমূল দল থেকে বহিস্কার করা হয়েছে বৈশালী ডালমিয়াকে। আজ বিশেষ একটি বিমানে এই নেতা নেত্রীরা দিল্লী উড়ে যাচ্ছেন বলে খবর পাওয়া গিয়েছে। এই নেতা নেত্রীরা দিল্লীতে গিয়ে বিজেপি সভাপতি যে পি নাড্ডা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করবেন এবং বিজেপিতে যোগ দেবেন বলে জানা গিয়েছে। এই দলে রয়েছেন রথীন চক্রবর্তীও। এছাড়াও ওই দলে রয়েছেন রানাঘাটের প্রাক্তন বিধায়ক পার্থ সারথী চট্টোপাধ্যায়। তিনিও তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে যোগ দিচ্ছেন।

তৃণমূল ছেড়ে বিজেপিতে এই নেতানেত্রীদের যোগদানের ব্যাপারে তৃণমূল নেতা সৌগত রায় বলেছেন, "এই নেতা নেত্রীদের তৃণমূল ছেড়ে যাওয়ায় দলে কোনো প্রভাব পড়বে না।" তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ অবশ্য দলত্যাগী নেতানেত্রীদের বিশ্বাসঘাতক বলতে ছাড়েন নি। তিনি বলেছেন, "যাঁরা যাচ্ছেন, তাঁরা দলের অনুপাতে কিছুই নন। বিজেপিকে দেখে আমার মনে হচ্ছে গরুরগাড়ির হেডলাইট।" 

এদিকে আজ অমিত শাহের  জনসভা করার কথা ছিল ঠাকুরনগরে, যেখানে মতুয়া সমাজের নাগরিকত্ব নিয়ে বার্তা দেওয়ার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর।. তাঁর ঠাকুরনগরে জনসভা নিয়ে আশায় বুক বেঁধেছিল মতুয়া সমাজ। কিন্তু অমিত শাহের সফর বাতিল হাতেই নানারকম প্রতিক্রিয়া হতে শুরু করে ঠাকুরনগরে। ড্যামেজ কন্ট্রোলে তাই ছুটে গিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় এবং শুভেন্দু অধিকারীর মত নেতারা। ঠাকুরনগরে জনসভার মঞ্চ এখনই খুলে ফেলতে বারণ করা হয়েছে, যদিও বিজেপি  সমর্থকদের সেখানে যেতে নিষেধ করা হয়েছে। এই মুহূর্তে শান্তনু ঠাকুরের সাথে রুদ্ধদ্বার বৈঠক করছেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়রা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages