অনেকটাই স্থিতিশীল আছেন সৌরভ, কথা বলছেন স্বচ্ছন্দে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অনেকটাই স্থিতিশীল আছেন সৌরভ, কথা বলছেন স্বচ্ছন্দে

Share This

অনেকটাই স্থিতিশীল আছেন সৌরভ, কথা বলছেন স্বচ্ছন্দে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৩/০১/২০২০  :   অনেকটাই ভাল আছেন সৌরভ গাঙ্গুলি। গতকাল রাতে তাঁর ভাল ঘুম হয়েছে বলে জানিয়েছে উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষ। 

গতকাল মৃদু হার্ট এটাক নিয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। দেখা যায়, তাঁর হৃৎপিণ্ডের একটি আর্টারিতে ৯০% ব্লকেজ আছে, এবং আরও দুই আর্টারিতে ৭০% করে ব্লকেজ আছে। গতকাল সকালে জিম করতে গিয়ে মাথা ঘুরে পড়ে  গিয়েছিলেন সৌরভ, হঠাৎ করে চোখের সামনে সব কিছু ব্ল্যাক আউট হয়ে গিয়েছিল তাঁর। তিনি জ্ঞানও হারিয়েছিলেন। দ্রুত তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গতকালই তাঁর শরীরে এনজিওপ্লাস্টি করা হয়েছিল এবং স্টেন্ট  বসানো হয়েছিল।

সৌরভের হৃৎপিণ্ডের পেশীগুলিতে রক্ত সঞ্চালন কম হচ্ছে বলে জানা গিয়েছে। তাঁর বাকি দুই আর্টারিতেও স্টেন্ট বসানো হবে কিনা বা তাঁর বাইপাস করানোর কোনো দরকার আছে কিনা, সেই ব্যাপারে আগামীকাল চিকিৎসকদের একটি বোর্ড বৈঠকে বসে সিদ্ধান্ত নেবেন। সৌরভের পারিবারিক চিকিৎসক ডক্টর সপ্তর্ষি বসুও ওই মেডিকেল বোর্ডে রয়েছেন। আজ সকালে উডল্যান্ডস হাসপাতালের মেডিকেল বুলেটিনে জানানো হয়েছে অনেকটাই স্থিতিশীল আছেন সৌরভ। চিকিৎসায় ভালভাবেই সাড়া দিচ্ছেন তিনি। সকলের সাথে কথাও বলছেন স্বচ্ছন্দে। সৌরভ গাঙ্গুলির করোনা ভাইরাসের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে। আপাতত কিছুদিন এই হাসপাতালেই থাকতে হবে তাঁকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages