আজ রাজ্যে আসছেন না অমিত শাহ, তাঁর সফরসূচী বাতিল করা হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ রাজ্যে আসছেন না অমিত শাহ, তাঁর সফরসূচী বাতিল করা হয়েছে

Share This

আজ রাজ্যে আসছেন না অমিত শাহ, তাঁর সফরসূচী বাতিল করা হয়েছে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৯/০১/২০২১ : আজ রাত্রে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কলকাতায় আসছেন না। আগামীকাল এই রাজ্যে তাঁর সমস্ত অনুষ্ঠানসূচী বাতিল করা হয়েছে। 

রাজ্য বিজেপি দপ্তর সূত্রে জানানো হয়েছে, জরুরি পরিস্থিতির কারনে অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর বাতিল ঘোষণা করা হয়েছে। যেটা জানা যাচ্ছে, দিল্লীতে বিস্ফোরণ এবং জরুরি পরিস্থিতি তৈরি হওয়ার কারণেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রাজ্য সফর বাতিল করা হয়েছে। আজ রাত্রি ১১টা নাগাদ অমিত শাহের কলকাতা বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল।. আগামীকাল ছিল ঠাকুরনগরে জনসভা। তাঁর মায়াপুরেও যাওয়ার কথা ছিল। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রীর আগামীকালের সব অনুষ্ঠানসূচী বাতিল ঘোষণা করা হয়েছে।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, আগামী পরশু হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে যে বিশাল যোগদান মেলা হওয়ার কথা ছিল, সেই যোগদান মেলা অনুষ্ঠিত হবে। তবে সম্ভবত সেই অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ উপস্থিত থাকবেন না। তবে তাঁর জায়গায় দিল্লী থেকে বড় মাপের কোনো বিজেপি নেতা উপস্থিত থাকতে পারেন। কিন্তু সেই অনুষ্ঠানে দিল্লী থেকে রাজ্যে এসে কোন নেতা উপস্থিত থাকবেন সেটা এখনো পর্যন্ত জানানো হয়নি। ওই অনুষ্ঠানে কে থাকবেন সেটা আগামীকাল দিল্লীর বিজেপি নেতৃত্ব ঠিক করতে পারে। সূত্র মারফত জানা যাচ্ছে, ওই অনুষ্ঠানে রাজ্যের অন্তত ২৫ জন হেভিওয়েট নেতা বিজেপিতে যোগদান করতে চলেছেন। তাই ওই অনুষ্ঠানকে বাতিল ঘোষণা করা হয় নি।. তবে আপাতত স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর বাতিল ঘোষণা করা হয়েছে।




Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages