মহারাষ্ট্রে চলন্ত বাসে পরপর দুবার ধর্ষণ মহিলা যাত্রীকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহারাষ্ট্রে চলন্ত বাসে পরপর দুবার ধর্ষণ মহিলা যাত্রীকে

Share This

মহারাষ্ট্রে চলন্ত বাসে পরপর দুবার ধর্ষণ মহিলা যাত্রীকে


আজ খবর (বাংলা), ওয়াসিম, মহারাষ্ট্র, ১২/০১/২০২১ :  দিল্লীর নির্ভয়া কাণ্ডের ছায়া এবার মহারাষ্ট্রের ওয়াসিম নামক একটি জায়গায়, যেখানে চলন্ত বাসে পরপর দুবার ধর্ষণ করা হল এক মহিলা যাত্রীকে।

নির্যাতিতা জানিয়েছেন, তিনি ওই লাক্সারি বাসে করে তিনি নাগপুরের দিকে যাচ্ছিলেন। পথে প্রচন্ড ভয় দেখিয়ে সেই বাসের খালাসি চলন্ত বাসের মধ্যেই তাঁকে দুবার ধর্ষণ করে এবং শারীরিকভাবে নির্যাতন করে। গোটা ঘটনার কথা ওয়াসিমের পুলিশ সাংবাদিকদেরকে জানিয়েছে। 

এর আগে দিল্লীতে নির্ভয়াকেও চলন্ত বাসে ধর্ষণ করা হয়েছিল। সেই সময় প্রতিবাদে গর্জে উঠেছিলেন নেটিজেনরা। নির্ভয়া কাণ্ডের অপরাধীদের কি পরিণতি হয়েছে তা দেখেছে গোটা দেশ। কিন্তু কিছু মানুষরূপী শয়তান বোধ হয় সেই ঘটনাগুলি থেকে শিক্ষা গ্রহণ করে না এবং রাস্তাঘাটে এই ধরনের অসভ্যতা করে বেড়ায়। তারা ভাবে আইনকে খুব সহজেই বুড়ো আঙ্গুল দেখানো যাবে। 

ওয়াসিমের ওই নির্যাতিতা মহিলা পুনের রাজনানগাঁও থানায় প্রাথমিক অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু যেহেতু ঘটনাটি ঘটেছিল ওয়াসিম জেলায় তাই ওই মহিলার কেস ডায়রি স্থানান্তর করা হয়েছে ওয়াসিমের মালেগাঁও থানায়। সেই থানার অফিসাররা বিষয়টিকে যথেষ্ট গুরুত্ত্ব দিয়ে দেখছেন। লাক্সারি বাসের ওই খালাসির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ওই খালাসীকে খুঁজছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages