ভূপালে কৃষক ও কংগ্রেস কর্মীদের ওপর লাঠিচার্জ, জলকামান পুলিশের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভূপালে কৃষক ও কংগ্রেস কর্মীদের ওপর লাঠিচার্জ, জলকামান পুলিশের

Share This

ভূপালে কৃষক ও কংগ্রেস কর্মীদের ওপর লাঠিচার্জ, জলকামান পুলিশের


আজ খবর (বাংলা), ভূপাল, মধ্যপ্রদেশ, ২৩/০১/২০২১ :  দিল্লী সীমান্তে কৃষক আন্দোলনের ক্ষোভের আগুন ছড়াল মাধ্যপ্রদেশেও। ভূপালে আজ কংগ্রেসের কৃষক আন্দোলনের সমর্থনে মিছিলে ব্যাপক লাঠিচার্জ করল মধ্যপ্রদেশের পুলিশ।

আজ কৃষকদের সমর্থনে কংগ্রেসের মিছিলের ওপর ব্যাপকভাবে লাঠিচার্জ করেছে মধ্যপ্রদেশ পুলিশ। সেই সঙ্গে জলকামান এবং টিয়ার গ্যাসের সেল ফাটিয়েছে পুলিশ। এই ঘটনায় আজ বেশ কয়েকজন কংগ্রেস কর্মী এবং মিডিয়া কর্মীরা আহত হয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। আজ সকালে কৃষক আন্দোলনের সমর্থনে এবং তিন কৃষি আইন অবলুপ্তির দাবীতে ভূপালে জওহর  চক থেকে রাজভবন পর্যন্ত কংগ্র্রেস কর্মীরা মিছিল করে যাওয়ার চেষ্টা করছিল। সেই মিছিলকেই আটকে দেয় মধ্যপ্রদেশের পুলিশ। 

মিছিলকে ঘিরে আজ ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ মিছিলকে আটকাতে গেলে কংগ্রেস কর্মী এবং পুলিশের মধ্যে ধুন্ধুমার কান্ড ঘটে যায়। মিছিলকে আটকাতে পুলিশ লাঠিচার্জ করে, কাঁদানে গ্যাসের সেল ফাটায় এবং জনতাকে ছত্রভঙ্গ করতে জল কামানের ব্যবহার করে। এই ঘটনায় বেশ কয়েকজন কংগ্রেস কর্মী জখম হয়েছেন বলে জানতে পারা গিয়েছে। বেশ কয়েকজন কংগ্রেস কর্মীকে আটক করেছে মধ্যপ্রদেশ পুলিশ।

মধ্যপ্রদেশের কংগ্রেস সভাপতি তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ এই ঘটনায় কড়া  নিন্দা করেছেন। তিনি বলেছেন, "পুলিশ আজ যেভাবে লাঠিচার্জ, কাঁদানে গ্যাস এবং জলকামান ব্যবহার করে হাজারের বেশি কৃষক এবং কংগ্রেস কর্মীকে গ্রেপ্তার করেছে, তাকে আমি তীব্র নিন্দা জানাচ্ছি। আজ কংগ্রেস কর্মীরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ দেখাচ্ছিল। আজকে যেভাবে বিক্ষোভকারীদের ওপর নির্বিচারে লাঠিচার্জ করা হয়েছে, তাতে প্রচুর কৃষক, কংগ্রেস কর্মী এমনকি মিডিয়া কর্মীরাও জখম হয়েছেন। আমরা ভয় পাই নি, আমাদের যতই আটকানোর চেষ্টা করা হোক না কেন, এভাবে আমাদের আটকানো যাবে না। কৃষক স্বার্থে আমরা আন্দোলন চালিয়ে যাব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages