হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মহারাজ , স্বস্তিতে অনুরাগীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মহারাজ , স্বস্তিতে অনুরাগীরা

Share This

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মহারাজ, স্বস্তিতে  অনুরাগীরা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৭/০১/২০২০ :  আজ সুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেলেন সৌরভ গাঙ্গুলি। নিজের গাড়িতে চেপেই উডল্যান্ডস থেকে  নিজের বাড়িতে ফিরলেন তিনি। 

গত ২ তারিখে সকালে জিম করার সময় হঠাৎ করেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন সৌরভ,  মাথা ঘুরে পড়ে  যান. তিনি,  চোখের সামনে সব কিছু ব্ল্যাকআউট হয়ে যায় তাঁর। দ্রুত তাঁকে ভর্তি করা হয়েছিল উডল্যান্ডস হাসপাতালে। সেখানে তাঁর পারিবারিক ডাক্তার সপ্তর্ষি বসুর তত্বাবধানে মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা শুরু করা হয়েছিল। গত ৩ তারিখে তাঁর দেহে এনজিওপ্লাস্টি করে একটি স্টেন্ট বসানো হয়েছিল। 


টেস্টে ধরা পড়েছিল তাঁর হৃৎপিণ্ডের একটি আর্টারি ৯০% ব্লক,  আরও দুটি আর্টারি ৭০% করে ব্লক রয়েছে। বেশি ব্লকেজ থাকা আর্টারিতে স্টেন্ট বসানো হয়েছে, কিন্তু বাকি দুটিতে এখনো স্টেন্ট বসানো হয় নি। ডক্টর দেবী শেঠী নিজে সৌরভকে পরীক্ষা করে সম্পূর্ণ সুস্থ ঘোষণা করার পর আজ হাসপাতাল থেকে ছাড়া হল সৌরভকে। ডাক্তাররা জানিয়েছেন, বাড়ি ফিরে  গেলেও ডক্টর সপ্তর্ষি বসু আগামী ২ বা ৩ সপ্তাহ প্রতিদিন সৌরভের বাড়ি গিয়ে তাঁকে টেস্ট করবেন। সৌরভের বাড়িতে একজন নার্সকেও রাখা থাকবে। সৌরভের ডায়েট চার্ট বদলে দেওয়া  হয়েছে।


সৌরভ নিজে হাসপাতাল থেকে বেরিয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন, উপস্থিত সাংবাদিক এবং অনুরাগীদেরকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন দ্রুত কর্মজগতে ফিরবেন। তাঁর পাশে ছিলেন স্ত্রী ডোনা গাঙ্গুলি। আজ সৌরভ সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সৌরভের অসংখ্য অনুরাগীরা। যাঁরা এই কয়েকদিন সৌরভের জন্যে উৎকন্ঠায় দিন কাটাচ্ছিলেন, যাঁরা রাজ্যের বিভিন্ন জায়গায় সৌরভের আরোগ্য কামনায় যজ্ঞের আয়োজন করেছিলেন। ডাক্তাররা বলেছেন প্রচন্ড কাজের চাপ এবং  তা নিয়ে অত্যধিক মানসিক চাপ ও চিন্তাভাবনার কারণেই সৌরভের অসুস্থতার সূত্রপাত হয়েছিল। তাঁকে  টেনশন কমাতে হবে; তাঁকে কাজের চাপ নিয়ন্ত্রণ করতে হবে।

সৌরভের টেস্ট রিপোর্ট 07/01/2021 : Pulse 72/min. BP - 120/70mmHg. . Spo2-98% in room air, Respiratoty Rate - 16/min, Report Routine Blood tests are satisfactory, Echocardiography shows preserved left venticular function with ejection fraction of 56%; ECG - Normal. 

(দেখুন সৌরভের বাড়ি ফেরার ভিডিও) 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages