প্রাথমিক সঙ্কট কাটিয়ে স্থিতিশীল সৌরভ, করা হল এনজিওপ্লাস্টি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রাথমিক সঙ্কট কাটিয়ে স্থিতিশীল সৌরভ, করা হল এনজিওপ্লাস্টি

Share This

প্রাথমিক সঙ্কট কাটিয়ে স্থিতিশীল সৌরভ, করা হল এনজিওপ্লাস্টি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০২/০১/২০২১ : আপাতত প্রাথমিক সঙ্কট কাটিয়ে উঠলেও সৌরভ গাঙ্গুলিকে আগামী ৫ দিন উডল্যান্ডস হাসপাতালেই থাকতে হবে।এই মুহূর্তে তিনি অনেকটাই স্থিতিশীল আছেন।

আজ সকালে জিম করতে গিয়ে হঠাৎ করেই অজ্ঞান হয়ে যান সৌরভ গাঙ্গুলি। তাঁকে দ্রুত উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অসুস্থ হয়ে যাওয়ার পরেই যোগাযোগ করা হয়েছিল সৌরভের পারিবারিক চিকিৎসক সপ্তর্ষি বসুর সাথে, তাঁরই নির্দেশে সৌরভকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এখন উডল্যান্ডস হাসপাতালে ডক্টর সপ্তর্ষি বসুর নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

চিকিৎসায় সাড়া  দিচ্ছেন সৌরভ, প্রাথমিক সঙ্কট এই মুহূর্তে অনেকটাই কেটে গিয়েছে। ডাক্তাররা বলেছেন, সৌরভের মৃদু হার্ট এটাক হয়েছিল। হৃদ রোগে আক্রান্ত হওয়ার সাথে সাথেই সব কিছু ব্ল্যাক আউট হয়ে গিয়েছিল সৌরভের। আজ হাসপাতালে সব রকম টেস্ট করা হয়েছে তাঁর। তারপরে প্রথমে এনজিওগ্রাম এবং পরে এনজিও প্লাস্টি করা হয়।. তার শরীরে একটি  স্টেন্ট বসানো হয়েছে। তবে তাঁর হৃৎপিণ্ডে মোট তিনটি ব্লকেজ ছিল। 

আপাতত সৌরভকে দিন পাঁচেক হাসপাতালেই থাকতে হবে। তাঁর  আরও বেশকিছু টেস্ট করা হবে।. সেই টেস্টে দেখা হবে তাঁর শরীরে আরও দুই ব্লকেজের অবস্থা ঠিক কেমন আছে, সেটা দেখে আগামী সোমবার মেডিকেল বোর্ড সিদ্ধান্ত নেবে সৌরভের দেহে আরও কোনো স্ট্রেন্ট বসানো হবে কিনা। 

আজ সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকর, মমতা বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষ, বাবুল সুপ্রিয়। বাম নেতা সুজন চক্রবর্তী হাসপাতালে গিয়ে সৌরভের সাথে গিয়ে দেখাও করে এসেছেন। কৈলাশ বিজয়বর্গীয়াকে ফোন করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভের খোঁজ নিয়েছেন। সকাল থেকেই হাসপাতালে ছিলেন সৌরভের স্ত্রী ডোনা এবং দাদা স্নেহাশীষ গাঙ্গুলি। হাসপাতালে গিয়েছিলেন লক্ষী রতন শুক্লা। সৌরভের খোঁজ নিয়ে আরোগ্য কামনা করেছেন হরভজন সিং, বীরেন্দ্র শেহবাগ এবং যুবরাজ সিং।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages