ফেব্রুয়ারি মাসে আপনার বাড়িতেও পদ্ম ফোটাবো : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফেব্রুয়ারি মাসে আপনার বাড়িতেও পদ্ম ফোটাবো : শুভেন্দু অধিকারী

Share This

ফেব্রুয়ারি মাসে আপনার বাড়িতেও পদ্ম ফোটাবো : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), ভগবানপুর, পূর্ব মেদিনীপুর, ২৭/০১/২০২১ : গতকাল পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে জনসভা করতে গিয়ে তৃণমূল  কংগ্রেসকে তীব্র আক্রমন শাণিয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা শুভেন্দু অধিকারী।

ভগবানপুরের জনসভা থেকে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তিনি বার বার 'বাবুসোনা' বলে সম্বোধন করেন। শুভেন্দু বলেছেন, "আমি আপনাকে বলেছিলাম বাবুসোনা, যে আমার বাড়িতেও পদ্ম ফুটবে, সেটা ফুটেছে। আমার ভাই সৌমেন্দু বিজেপিতে যোগ দিয়েছেন। আপনি চিন্তা করবেন না বাবুসোনা, আমি আগামী ফেব্রুয়ারি মাসের ১৬ তারিখে আপনার বাড়িতেও পদ্ম ফোটাবো। এপ্রিল মাসে রাম নবমীর মধ্যে আমি সর্বত্র পদ্ম ফুল ফোটাবো।" 

রাজ্যে করোনাকালে ১৮% ডাক্তারের মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে, এই অভিযোগ তুলে এদিন জনসভা থেকে তৃণমূল সরকারকেই দায়ী করেন দায়ী করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, "রাজ্যের ডাক্তারদের পিপিই কিট  দেওয়ার বদলে রেনকোট ধরিয়ে দেওয়া হয়েছিল, যার জন্যে রাজ্যের বেশ কিছু ডাক্তারদের মৃত্যু হয়েছে, এর জন্যে তৃণমূল সরকারই দায়ী। তৃণমূল সরকার কার্যত এই ডাক্তারদেরকে হত্যা করেছে।"

এরপর রাজ্যের বেকার সমস্যা নিয়েও তৃণমূল সরকারের সমালোচনা করেন শুভেন্দু। তিনি বলেন, "এই সরকার রাজ্যের সাড়ে ৫ লক্ষ স্থায়ী সরকারি পদ অবলুপ্ত করে দিয়েছে। রাজ্যে  অসংখ্য উচ্চশিক্ষিত বেকার ঘুরে বেড়াচ্ছেন। তাঁদের কাজ নেই, চাকরি নেই.। এই পরিস্থিতি তৈরি করে দিয়েছে এই তৃণমূল সরকার।" শুভেন্দু প্রায় প্রত্যেক জনসভা থেকেই দাবী করে চলেছেন আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে  তৃণমূল কংগ্রেসের পরাজয় সুনিশ্চিত।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages