হলদিয়ার ছোট্ট শ্রীনিকাকে 'বিষ্ময় বালিকা' বলে ডাকছে সবাই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হলদিয়ার ছোট্ট শ্রীনিকাকে 'বিষ্ময় বালিকা' বলে ডাকছে সবাই

Share This


আজ খবর (বাংলা), হলদিয়া, পশ্চিমবঙ্গ, ০৯/০১/২০২১ : ছোট্ট একরত্তি মেয়ে শ্রীনিকা, কিন্তু একরত্তি মেয়েই এবার বিষ্ময় বালিকা হিসেবে পরিচিতি পেল। হলদিয়ার এই ছোট্ট মেয়েটি গোটা রাজ্যের মুখ উজ্জ্বল করল।

হলদিয়ার ছোট্ট শ্রীনিকাকে সব্বাই বলছে 'বিষ্ময় বালিকা'। কিন্তু কেন ? কি এমন করেছে সে, যে সব্বাই তাকে 'বিষ্ময় বালিকা' বলে ডাকছে ? শ্রীনিকা খুব কম সময়ের মধ্যেই অনেক কিছু মনে রাখতে পারে, যেটা তার বয়সের আর কেউই  তো নয়ই, এমনকি বড়রাও সহজে পেরে ওঠে না। শ্রীনিকা  মাত্র ২ মিনিট ১৬ সেকেন্ড সময়ের মধ্যে ১০০ সমষ্টিগত নামগুলি ঝরঝর করে বলে দিয়ে রেকর্ড সৃষ্টি  করেছে। 

মাত্র ৬ বছর বয়স শ্রীনিকার। পড়াশুনা করে এসেম্বলি অফ গড চার্চ স্কুলের ক্লাস ওয়ানে। এই বয়সে তার স্মৃতিশক্তি আর মেধা দেখে চমকে গিয়েছেন স্কুলের টিচাররাও। আর সেই জন্যেই তো শ্রীনিকা জিতে নিয়েছে একের পর এক পুরস্কার। সে পেয়েছে 'গোল্ড মেডেল', 'ভারত বুক অফ রেকর্ডস', 'গোল্ডেন সংস্কার' ইত্যাদি কত কিছু ! এর মধ্যেই বিভিন্ন নামী দামি ব্যক্তি এবং অন্যান্য মিডিয়া এসে তার সাক্ষাৎকার নিয়ে গিয়েছে এবং অনেক অনেক আদর করে গিয়েছে। বড় হয়ে সে প্রফেসর হওয়ার স্বপ্ন দেখে। তার এই স্বপ্নকে উৎসাহ দিচ্ছেন শ্রীনিকার বাবা সমরেশ বিশ্বাস এবং মা মৌমিতা বিশ্বাস। সকলের আশীর্ব্বাদ বর্ষিত হোক শ্রীনিকার  ওপর। (দেখুন ভিডিও) 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages