প্রতিষেধকের প্রথম ডোজ নেওয়া উচিত নরেন্দ্র মোদীর : অজিত শর্মা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রতিষেধকের প্রথম ডোজ নেওয়া উচিত নরেন্দ্র মোদীর : অজিত শর্মা

Share This

প্রতিষেধকের প্রথম ডোজ নেওয়া উচিত নরেন্দ্র মোদীর : অজিত শর্মা
অজিত শর্মা 


আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ০৪/০১/২০২১ :  মানুষের মনে করোনা ভাইরাসের ভ্যাকসিন সম্বন্ধে আস্থা জোগাতে প্রথম ভ্যাকসিনটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিজেরই নেওয়া উচিত বলে মন্তব্য করলেন বিহারের কংগ্রেস নেতা অজিত শর্মা। 

কংগ্রেস নেতা অজিত শর্মা আজ বলেন, "বছরের প্রথমদিকেই করোনা ভাইরাসের দু'দুটো ভ্যাকসিন পেলাম দেখে বেশ ভাল লাগছে। কিন্তু এই ভ্যাকসিনগুলো সম্বন্ধে মানুষের মনে কিছু সংশয় দেখা দিয়েছে। এই ধরনের সংশয় দূর করতে  রাশিয়া বা আমেরিকার মত দেশগুলির প্রধানরাই প্রথম ভ্যাকসিন গ্রহণ করেছিলেন তাঁদের শরীরে। তাই আমি মনে করি আমাদের দেশের সাধারণ মানুষের বিশ্বাস অর্জন করতে দেশের প্রধানমন্ত্রী এবং বিজেপির শীর্ষ নেতাদের উচিত এই ভ্যাকসিন সর্বপ্রথম নিজেদের শরীরে প্রয়োগ করুন।"

অজিত শর্মা বলেন, "আমাদের দেশের  দুটি সংস্থা করোনা ভাইরাসের ভ্যাকসিন আবিস্কার করেছে, কিন্তু সেই দুই সংস্থা সিরাম ইনস্টিটিউট এবং ভারত বায়োটেক এই ধরনের ভ্যাকসিন তৈরির কাজ প্রথম শুরু করেছিল কংগ্রেস আমলেই। তাই এই ভ্যাকসিনের কৃতিত্ব শুধুমাত্র বিজেপি একা নিতে পারে না। কংগ্রেসকেও এই কৃতিত্বের ভাগ দেওয়া উচিত বলে আমি মনে করি।"

আর এক কংগ্রেস নেতা শশী থারুর বলেন, "কোভ্যাকসিন প্রতিষেধকটির তৃতীয় দফার ট্রায়াল এখনো শেষ হয় নি, এখনই এই প্রতিষেধককে করোনা ভ্যাকসিন হিসাবে বাজারে আনলে, তার ফল মারাত্মক হতে পারে। তাই আমি ডক্টর হর্ষ বর্ধনকে অনুরোধ করতে চাই, আর একটু অপেক্ষা করুন। কোভ্যাক্সিনকে তৃতীয় দফার পরীক্ষায় সফল হতে দিন, তারপরে তা যদি সফল হয়, তখন না হয় তাকে করোনার প্রতিষেধক হিসেবে বাজারে আনবেন !"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages