'তাণ্ডব' ছবিটি হিন্দুদের ভাবাবেগকে আঘাত করেছে, অভিযোগ বিজেপি সাংসদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'তাণ্ডব' ছবিটি হিন্দুদের ভাবাবেগকে আঘাত করেছে, অভিযোগ বিজেপি সাংসদের

Share This

'তাণ্ডব' ছবিটি হিন্দুদের ভাবাবেগকে আঘাত করেছে, অভিযোগ বিজেপি সাংসদের


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২০/০১/২০২১ : আমাজন প্রাইম ভিডিওতে 'তাণ্ডব' ছবিটি মুক্তি পাওয়ার আগেই তা নিষিদ্ধ করার আবেদন জানালো বিজেপি। এই ছবিটিতে হিন্দু ধর্মের ভাবাবেগকে অসম্মানিত করা  হয়েছে, এমনটাই অভিযোগ উঠেছে। 

তাণ্ডব ছবিটিতে অভিনয় করেছেন সইফ আলি খাঁ, ডিম্পল কাপাডিয়া, সুনীল গ্রোভার, তিগমাংশু ধুলিয়া, দিনো  মোরিয়া, কুমুদ মিশ্রা, মহম্মদ জিসান আয়ুব, গৌহর খান, ক্রিতিকা কাম্রা প্রমুখ। তাণ্ডব ছবিটির প্রিমিয়ার দেখানো হয়েছে শুক্রবার। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর, প্রযোজনা করেছেন হিমাংশু কিষান মেহেরা এবং গল্পটি লিখেছেন গৌরব সোলাঙ্কি। বলা হচ্ছে, গল্পটি মূলত রাজনৈতিক প্রেক্ষাপটে লেখা হয়েছে, কিন্তু বিজেপি অভিযোগ করেছে, এই ছবিতে এমন কিছু দেখানো হয়েছে, যেখানে হিন্দু ভাবাবেগকে আঘাত করা হয়েছে। 

উত্তর-পূর্ব মুম্বইয়ের বিজেপি সাংসদ মনোজ কোটাক গত রবিবার কেন্দ্রের তথ্য ও সংস্কৃতি মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে একটি চিঠি লিখে অনুরোধ জানিয়েছেন, যাতে সর্বত্র এই ছবিটি নিষিদ্ধ ঘোষণা করা হয়। দেশের অন্যান্য হিন্দু সংগঠনগুলি থেকেও এই ছবি সম্বন্ধে আপত্তি জানানো হয়েছে। সেই আপত্তির মূল কারণও একই, সেখানেও বলা হয়েছে, এই ছবি হিন্দু দেবদেবীদের অসম্মান করেছে। সাংসদ মনোজ কোটাক বলেছেন, "মনে হচ্ছে, এই ছবিতে ইচ্ছাকৃতভাবেই  দেবদেবীদের অসম্মান করা হয়েছে, এই অসম্মান সমগ্র হিন্দুদের কাছেই অপমানজনক।" 

মুম্বইয়ের ঘাটকোপর থানায় তাণ্ডব ছবির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। খুব সম্ভবত উত্তরপ্রদেশ সরকার এবং মধ্যপ্রদেশ সরকার এই ছবিটিকে নিষিদ্ধ করার পথে হাঁটতে চলেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages