মানুষের ভরসা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরেই : পার্থ চ্যাটার্জি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মানুষের ভরসা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরেই : পার্থ চ্যাটার্জি

Share This

মানুষের ভরসা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরেই : পার্থ চ্যাটার্জি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৮/০১/২০২১ :  পশ্চিমবাংলার সাধারণ মানুষ যে মমতা বন্দ্যোপাধ্যায়ের  ওপরেই ভরসা করেন, অন্য কারোর ওপর নয়, তা আজ স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চ্যাটার্জি।

আজ তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে বসে পার্থ চ্যাটার্জি বলেন, "পশ্চিমবাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত। রাজ্যের সর্বত্র উন্নয়নমূলক কাজ করা হয়েছে। এই উন্নয়নের সুবিধা পাচ্ছেন রাজ্যের সাধারণ মানুষ। রাজ্য সরকার এখন যে স্বাস্থ্যসাথী প্রকল্প নিয়ে এসেছে, তার ঐতিহাসিক সাফল্যের সুবিধাও সাধারণ মানুষ পাচ্ছেন। তবে রাজ্যে বিজেপি ধ্বংসের রাজনীতি চালানোর চেষ্টা করছে। মানুষ এর প্রতিরোধ করছেন। তৃণমূল কংগ্রেস বাংলাকে রক্ষা করার জন্যে সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।"

সাংবাদিক বৈঠকে পার্থবাবু বিজেপিকে আক্রমন করে বলেন, "বাংলার সংস্কৃতিকে কিভাবে নষ্ট করা যায় সেটাই ভেবে চলেছে বিজেপি। ওরা রাজ্যে বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছে। রাজ্যকে পিছিয়ে দেওয়ার চেষ্টা চলছে। ওরা রাজ্যের উন্নয়নে বাধা দেওয়ার চেষ্টা করছে। অসংস্কৃতির ধারাপাত বিজেপির উদ্দেশ্য। ওরা ধ্বংসের রাজনীতি করছে, আর  সবসময় খবরে ভেসে থাকতে চাইছে। বাইরে থেকে এসে ওরা ভুল তথ্য দিচ্ছে। নিজেদের প্রতিষ্ঠার জন্যে ওরা সংবিধানকে আঘাত করে চলেছে। গণতন্ত্র নয়, ওরা বাহুবলে বিশ্বাস করে. কিন্তু যত যাই করুক না কেন, মানুষের ভরসা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরেই।"

পার্থবাবু বলেন, "কেউ কেউ দল ছেড়ে চলে যাচ্ছেন, কিন্তু এই দলত্যাগীদের কোনো এজেন্ডা নেই। কেউ চলে গেলেই ইতিহাসকে সঙ্গে করে নিয়ে যেতে পারে না। বিজেপি তো ইতিহাসকেও বদলে দেওয়ার চেষ্টা করছে।"

পার্থবাবু আরও বলেন, "রাজ্যে কুর্মী সমাজ আন্দোলন করছে ঠিক কথা, কিন্তু পশ্চিমবাংলায় কুর্মী সমাজের জন্যেও উন্নয়নের কাজ করা হয়েছে। কুর্মী সমাজের দাবীগুলি কেন্দ্রকে  জানানো হয়েছে, কেননা কুর্মীদের দাবীগুলির মধ্যে সবগুলি রাজ্য সরকারের পক্ষে সমাধান করা সম্ভব নয়। সেগুলো কেন্দ্র সরকারের হাতে রয়েছে। আমরা সেগুলোর বিষয়ে কেন্দ্র সরকারকে জানিয়েছি। অকারনে এই ব্যাপারে রাজ্য সরকারের ওপর চাপ সৃষ্টি করা হচ্ছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages