দিল্লীতে আচমকা আইইডি বিস্ফারণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে আচমকা আইইডি বিস্ফারণ

Share This

দিল্লীতে আচমকা আইইডি বিস্ফারণ


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৯/০১/২০২১ : আচমকা বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল রাজধানী দিল্লী। আজ কিছুক্ষণ আগেই দিল্লীর ইজরায়েল দূতাবাসের কাছে বিস্ফোরণ ঘটানো হয়েছে।

কিছুক্ষণ আগেই সন্ধ্যাবেলায় ৫টা  ৫ মিনিটে মধ্য দিল্লীতে ইজরায়েল দূতাবাসের কাছেই ডক্টর এপিজে আবদুল কালাম রোডে বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। রাস্তার ধারে ফুলগাছের আড়ালে রাখা ছিল আইইডি বিস্ফোরক। ইজরায়েল দূতাবাস এবং তার উল্টোদিকে জিন্দাল হাউসের সামনে পার্কিং-এ থাকা গাড়িগুলির ক্ষয়ক্ষতি হয়েছে এই বিস্ফোরণের ঘটনায়। গাড়িগুলির সব কাঁচ ভেঙে গিয়েছে। খবর পাওয়া যাচ্ছে, বিস্ফোরণের ফলে একটি  হেলে গিয়েছে।তবে বিস্ফোরণের ঘটনায় কোনো মানুষের হতাহতের কোনো খবর পাওয়া যায় নি।

বিস্ফোরণের ঘটনাস্থল থেকে বিজয় চক খুব দূরে নয়। যেখানে সেই মুহূর্তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ 'বিটিং রিট্রিট' সেরিমনিতে অংশগ্রহণ করেছিলেন এবং সেখানেই উপস্থিত ছিলেন। বিস্ফোরণের ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে বিশাল পুলিশ বাহিনী, এটিএস এবং এনআইএ বাহিনী। উচ্চপদমর্যাদার অফিসারেরা সেখানে গিয়ে তদন্ত শুরু করে দিয়েছেন। গোটা ঘটনার বিষয়ে জানানো হয়েছে দেশের নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালকে। বিস্ফোরণের দায় এখনো কেউ স্বীকার করে নি। দিল্লী জুড়ে নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে। বিস্ফোরণের ঘটনাস্থল কর্ডন  করে ঘিরে রাখা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। গোটা দিল্লীতে  জারি করা হয়েছে। দিল্লীর পুলিশ কমিশনার ঘটনাস্থলে যাচ্ছেন। তাঁকে নর্থ ব্লকেও তলব করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ২৯ বছর আগে আজকের দিনেই (২৯শে  জানুয়ারি) ইজরায়েলের সাথে বন্ধুত্ব্পূর্ণ চুক্তি করে ভারত কাজ শুরু করেছিল।



 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages