বুকে ব্যাথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বুকে ব্যাথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

Share This

বুকে ব্যাথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৭/০১/২০২১ :  অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলি। তবে এবার উডল্যান্ডস হাসপাতাল নয়, তিনি ভর্তি হয়েছেন এপোলো হাসপাতালে। 

গতকাল রাত্রি থেকেই শরীরে অস্বস্তি অনুভব করছিলেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। আজ সকালে আর কোনোরকম ঝুঁকি না নিয়ে তাঁকে আনা হয়েছে এপোলো হাসপাতালে। তবে হাসপাতালে আসার সময় তিনি নিজের গাড়িতে সামনের আসনে বসেই এসেছেন এবং গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালে প্রবেশ করেছেন। ডাক্তারদের মধ্যে যদিও কেউ কেউ বলেছেন, তাঁর এম্বুলেন্স শুয়েই আসা উচিত ছিল। আজ বেহালা চৌরাস্তা থেকে রীতিমত গ্রীন করিডোর করে তাঁকে নিয়ে আসা হয়েছে এপোলো হাসপাতাল পর্যন্ত। 

আজ সকালেই সৌরভ বুকে ব্যাথা অনুভব করছিলেন। এর আগেরবার উডল্যান্ডস হাসপাতালে তাঁর দেহে একটি স্টেন্ট  বসানো হয়েছিল। কথা ছিল, যেহেতু তাঁর দেহে তিনটি আর্টারিতে ব্লকেজ পাওয়া গিয়েছিল, তাই বাকি আর্টারিগুলিতে প্রথমে ওষুধ প্রয়োগ করে, তাতে কাজ না হলে পরে আরও দুটি স্টেন্ট  বসানো হবে। আজ সকালে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় ফের সৌরভকে হাসপাতালে নিয়ে আসতে হয়েছে। 

সৌরভ গাঙ্গুলিকে ভর্তি করা হয়েছে এপোলো হাসপাতালে। আগামী দিন তিনকে তাঁকে এখানেই থাকতে হবে। সৌরভের চিকিৎসার জন্যে ডক্টর আফতাব খানের নেতৃত্বে একটি বোর্ড গঠন করা হয়েছে। ডক্টর আফতাব খানই উডল্যান্ডস হাসপাতালে সৌরভের দেহে একটি স্টেন্ট বসিয়েছিলেন। কিছুদিন আগে সৌরভের দাদা স্নেহাশীষ গাঙ্গুলির দেহেও ডক্টর আফতাব খান স্টেন্ট  বসিয়েছিলেন। চিকিৎসকদের দলে রয়েছেন সৌরভদের পারিবারিক চিকিৎসক সপ্তর্ষি বসুও।

সৌরভরের সাথে রয়েছেন তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলি এবং পরিবারের অন্যান্য সদস্যরা। সৌরভকে হাসপাতালে দেখতে আসেন বিধায়ক বৈশালী ডালমিয়া। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ভাল আছেন সৌরভ। তাঁকে নিয়ে কোন রকম দুশ্চিন্তার কারন নেই। তাঁর টেস্টগুলি করা হয়ে গেলে ডাক্তাররা সিদ্ধান্ত নেবেন তাঁর দেহে কতগুলি স্টেন্ট বসানো হবে, কিংবা অস্ত্রোপচার করা হবে কিনা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages