কাশ্মীরের ত্রাল থেকে গ্রেপ্তার ৫ জঙ্গী সহযোগী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরের ত্রাল থেকে গ্রেপ্তার ৫ জঙ্গী সহযোগী

Share This

কাশ্মীরের ত্রাল থেকে গ্রেপ্তার ৫ জঙ্গী সহযোগী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৬/০১/২০২১ : ভারত যেখানে করোনা ভাইরাসের প্রতিষেধক আবিস্কার  করে বিশ্বের মানব সভ্যতাকে প্রাণের আলো ফিরিয়ে দেওয়ার কাজে ব্রতী হয়েছে, সেখানে  পাকিস্তান তাদের মাটিতে মানব হত্যার ট্রেনিং দিয়ে চুপিসারে ভরতে পাঠিয়ে মানুষের প্রাণ নেওয়ার নোংরা খেলায় মেতে উঠেছে। প্রতিবেশী দুই দেশের মানসিকতার এই বিস্তর ফারাক আজ গোটা বিশ্বের সামনে প্রকাশ্যে চলে এসেছে। তবু বিন্দুমাত্র লজ্জা নেই পাকিস্তানের, তারা যেন মানুষের প্রাণ হননের নেশায় বুঁদ হয়ে রয়েছে। মানুষের রক্তে পিপাসার্ত পাকিস্তান মানব হত্যার দৃষ্টান্ত হয়ে উঠেছে।

ভারতের জম্মু ও কাশ্মীরে পাকিস্তান এই হত্যার খেলা চালিয়ে যাচ্ছে গত বেশ কয়েক দশক ধরেই, কড়া  হাতে প্রতিহত করে চলেছে ভারত। ভারত আরও কঠোর হতেই পাকিস্তান যেন মরিয়া হয়ে উঠেছে আরও মানব হত্যার শপথ গ্রহণ করে। জম্মু ও কাশ্মীরের ত্রাল জায়গাটিকে জঙ্গী শূন্য করে দিয়েছিল ভারতের নিরাপত্তা বাহিনী। আর সেখানেই ফের নতুন করে সন্ত্রাসবাদকে মাথাচাড়া দেওয়ার অপচেষ্টা আজ আরও একবার বাঞ্চাল করে দিল নিরাপত্তা বাহিনী। আজ ত্রাল থেকেই জঙ্গী হুমকি দেওয়া  পোস্টার লাগানোর কাজ করছিল বেশ কিছু জঙ্গী সহযোগী। তাদের প্রত্যেককেই আজ গ্রেপ্তার করা হয়েছে।

আজ সকালে ত্রালের সিয়ার ও বাটাগুন্ড গ্রামে জঙ্গী হুমকি দেওয়া পোস্টার সাঁটাচ্ছিল জঙ্গী সহযোগীরা। পোস্টার সাঁটাতে থাকা ৫ জনকেই গ্রেপ্তার করেছে কাশ্মীর জোন পুলিশ। ওই পোস্টারগুলিতে জঙ্গীদের সন্ত্রাসবার্তা লেখা ছিল, যা ওই এলাকায় আতঙ্কের সৃষ্টি করেছিল। গ্রেপ্তার হওয়া ৫ জঙ্গী সহযোগীর নাম জাহাঙ্গীর আহমেদ পাররে, আইজাজ আহমেদ পাররে, তৌসিফ আহমেদ লোন, সবজার আহমেদ ভাট  এবং কৌসর আহমেদ দার।  পুলিশ এদর হেফাজত থেকে একটি ল্যাপটপ, একটি প্রিন্টার এবং আরও বেশ কিছু আপত্তিজনক সামগ্রী বাজেয়াপ্ত করেছে। গ্রেপ্তার হাওয়া জঙ্গী সাহাযোগীদেরকে জিজ্ঞাসাবাদ ও জেরা করার কাজ করছে পুলিশ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages