গাড়ির ভিতর থেকে থেকে সাংবাদিকের মৃতদেহ উদ্ধার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গাড়ির ভিতর থেকে থেকে সাংবাদিকের মৃতদেহ উদ্ধার

Share This

গাড়ির ভিতর থেকে থেকে সাংবাদিকের মৃতদেহ উদ্ধার


আজ খবর (বাংলা), কানপুর, উত্তর প্রদেশ, ০৩/০১/২০২০ : আজ সকালে উত্তর প্রদেশের কানপুরের একটি জায়গা থেকে উদ্ধার করা হল এক সাংবাদিকের মৃতদেহ। সাংবাদিকের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে গাড়িটির পিছনের আসন থেকে।

উত্তরপ্রদেশের কানপুরের বড় পুলিশ চৌকি অন্তর্গত  একটি গাড়ির ভিতর থেকে এক সাংবাদিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গাড়ির পিছনের আসনে সাংবাদিকের নিথর দেহ পড়ে  থাকতে দেখা গিয়েছিল। পুলিশ জানিয়েছে শ্বাসরোধের কারণেই ওই সাংবাদিকের মৃত্যু হয়েছে। জানুয়ারি মাসের ১ তারিখে ওই সাংবাদিকের পরিবার তাঁর নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগ দায়ের করেছিলেন রেল বাজার থানায়। 

কানপুরের পুলিশ জানিয়েছে, "বড় পুলিশ চৌকির ,মাধ্যমে আমরা খবর পাই ক্যানেলের কাছে একটি গাড়ি অনেক্ষন ধরে দাঁড়িয়ে আছে. আমরা গাড়ির কাছে গিয়ে দেখি পিছনের আসনে একটি মৃতদেহ রাখা আছে. খোঁজ খবর নিয়ে জানতে পারি ওই মৃতদেহটি সাংবাদিক আশু যাদবের। আমরা সঙ্গে সঙ্গেই রেল বাজার থানায় খবর পাঠায়, যেখানে ওই সাংবাদিকের পরিবার তাঁর নিখোঁজ হয়ে যাওয়ার রিপোর্ট দায়ের করেছিলেন।"

কিভাবে একজন সাংবাদিক নিখোঁজ হয়ে গেলেন ? কিভাবেই বা তাঁকে হত্যা করা হল ? কে বা কারা তাঁকে হত্যা করল ? সাংবাদিক আশু যাদবের কারা শত্রু হয়ে উঠেছিল ? গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে উত্তর প্রদেশের পুলিশ। ইতিমধ্যেই ক্যানেলের কাছে,ফরেনসিক দল এসে তাঁদের কাজ শুরু করেছে। নমুনা সংগ্ৰহ করে নিয়ে গিয়েছে। গোটা বিষয়টিকে গুরুত্ত্ব দিয়ে দেখছে উত্তর প্রদেশের পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages