জিম করতে গিয়ে ব্ল্যাক আউট, জ্ঞান হারালেন সৌরভ গাঙ্গুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জিম করতে গিয়ে ব্ল্যাক আউট, জ্ঞান হারালেন সৌরভ গাঙ্গুলি

Share This

জিম করতে গিয়ে ব্ল্যাক আউট, জ্ঞান হারালেন সৌরভ গাঙ্গুলি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০২/০১/২০২১ :  আজ হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। ডাক্তাররা সন্দেহ করছেন, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন মহারাজ।

আজ সকালে জিম করতে গিয়ে হঠাৎ করেই মাথা ঘুরে যায় সৌরভ গাঙ্গুলির। তারপর বুকে ব্যাথা অনুভব করেন তিনি। মুহূর্তের জন্যে ব্ল্যাক আউট হয়ে যায় তাঁর। অজ্ঞান হয়ে যান মহারাজ। তাঁর পিঠেও ব্যাথা হতে থাকে। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় উডল্যান্ডস হাসপাতালে। সেখানেই তাঁকে প্রাথমিকভাবে চিকিৎসা করেন ডাক্তাররা। তবে এই মুহূর্তে সৌরভের শারীরিক অবস্থা কিছুটা ভাল হওয়ায় তাঁকে এমার্জেন্সি থেকে সাধারণ বিভাগে নিয়ে আসা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।তবে হাসপাতালেই ভর্তি থাকতে হবে বলে জানা যাচ্ছে। 

মহারাজের হঠাৎ অসুস্থতায় বিভিন্ন মহলে উদ্বেগের সৃষ্টি হয়েছিল. যদিও উদ্বেগ এখনো কাটে নি. কিছুক্ষণের মধ্যেই এসএসকেএম হাসপাতাল থেকে বিশেষজ্ঞ  দল সৌরভকে দেখতে যাবেন উডল্যান্ডস হাসপাতালে। প্রাথমিকভাবে ডাক্তাররা জানিয়েছেন, সম্ভবত হৃদরোগে  আক্রান্ত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। বিভিন্নরকম টেস্ট করা হচ্ছে সৌরভের।সৌরভের দেহে এনজিওপ্লাস্টি করা হতে পারে বলে জানতে পারা যাচ্ছে। এই মুহূর্তে সৌরভের পরিবারের  সদস্যরা সকলেই উডল্যান্ডস হাসপাতালে রয়েছেন।

গত বুধবার সৌরভ ইডেন গার্ডেনে গিয়েছিলেন এবং সেখানে গিয়ে আসন্ন সৈয়দ মুসতাক আলী ট্রফি নিয়ে গুরুত্ত্বপূর্ন বৈঠক সেরেছিলেন সিএবির বর্তমান প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার সাথে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages