পুরোপুরি ফিট আছেন সৌরভ, আগামীকাল ছুটি হাসপাতাল থেকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুরোপুরি ফিট আছেন সৌরভ, আগামীকাল ছুটি হাসপাতাল থেকে

Share This

পুরোপুরি ফিট আছেন সৌরভ, আগামীকাল ছুটি হাসপাতাল থেকে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৫/০১/২০২১ :  অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন সৌরভ গাঙ্গুলি। আজ ডক্টর দেবী শেঠি এসে দেখে গেলেন সৌরভকে। আগামীকালই সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে।

গতকাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্যাঙ্গালোর থেকে সৌরভের রিপোর্ট দেখেছিলেন এবং উডল্যান্ডস হাসপাতালের ডাক্তারদের সাথে কথা বলেছিলেন ডক্টর দেবী শেঠি। আর আজ তিনি নিজে কলকাতায় এসে সামনাসামনি দেখে গেলেন সৌরভ গাঙ্গুলিকে। সেই সময় উপস্থিত ছিলেন সৌরভের চিকিৎসার দায়িত্বে থাকা উডল্যান্ডস হাসপাতালের মেডিকেল বোর্ডের চিকিৎসকেরাও। 

ডক্টর দেবী শেঠি বলেন, "সৌরভ পুরোপুরি সুস্থ রয়েছেন। তিনি আগেও সুস্থ ছিলেন। সৌরভ একেবারেই আগের মত স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন। তবে কিছু নিয়ন্ত্রণ তাঁর জীবন যাত্রায় আনতে হবে। শরীর ঠিক রাখতে তাঁকে  নিয়মিত শরীর চর্চাও করতে হবে। তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট ভাল আছে। তিনি চাইলে বিমান ওড়াতে পারেন, তিনি চাইলে ক্রিকেট খেলতেও পারেন, তিনি চাইলে ম্যারাথনে অংশগ্রহণ করতে পারেন। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। আর নতুন করে যে সৌরভের শরীরে স্টেন্ট  বসাতে হবে না, সেটা গতকালই টেলি কনফারেন্স করে বলে দিয়েছিলেন ডক্টর দেবী শেঠি। আগামীকাল সকালে সৌরভ গাঙ্গুলিকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার কথা রয়েছে। তারপর হয়ত নিজের বাড়িতেই কিছুদিনের জন্যে বিশ্রাম নিতে পারেন সৌরভ গাঙ্গুলি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages