পেশাগত বিবাদ, অধ্যাপককে গুলি, গ্রেপ্তার অপর এক অধ্যাপক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পেশাগত বিবাদ, অধ্যাপককে গুলি, গ্রেপ্তার অপর এক অধ্যাপক

Share This

পেশাগত বিবাদ, অধ্যাপককে গুলি, গ্রেপ্তার অপর এক অধ্যাপক


আজ খবর (বাংলা) , জামালপুর,  বিহার, ২৭/০১/২০২১ : পেশাগত বিবাদের জেরে বিহারের জামালপুরে এক সহকারী অধ্যাপক তথা বিজেপি নেতাকে খুব কাছে থেকে গুলি করল কয়েকজন দুষ্কৃতী, অভিযোগের তীর কলেজেরই অপর এক অধ্যাপকের বিরুদ্ধে।

মুঙ্গেরের পুলিশ সুপার মানবজিৎ সিং ধিলোঁ জানিয়েছেন, "আজফার সামসি একজন বিজেপি নেতা, তিনি একটি কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কাজ করতেন। আজ তিনি যখন তাঁর চেম্বারের দিকে যাচ্ছিলেন,  তখন  তাঁকে ২/৩জন দুষ্কৃতী খুব কাছ থেকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় সামসি মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।সেখানেই  চিকিৎসা চলছে তাঁর। আমরা তদন্ত শুরু করেছি।" 

পুলিশ হাসপাতালে গিয়ে আজফার সামসির বক্তব্য রেকর্ড করেছে। সামসি জানিয়েছেন, তাঁর সাথে কলেজেরই  অপর এক অধ্যাপকের সঙ্গে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। পুলিশ সেই অধ্যাপককে গ্রেপ্তার করে থানায় নিয়ে গিয়েছে। তাঁকে জেরা করছে বিহার পুলিশ। এই ব্যাপারে যথেষ্ট গুরুত্ত্ব দিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages