"মমতাই বরং যোগ দিন কংগ্রেসে", বললেন অধীর চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"মমতাই বরং যোগ দিন কংগ্রেসে", বললেন অধীর চৌধুরী

Share This

"মমতাই বরং যোগ দিন কংগ্রেসে", বললনে অধীর চৌধুরী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৫/০১/২০২১ : "মমতা বন্দ্যোপাধ্যায়ের উচিত কংগ্রেসে ফিরে আসা",  এমনটাই মন্তব্য করলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।  

গতকাল বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায় সাংবাদিকদের সামনে মন্তব্য করেছিলেন, "বিজেপিকে রুখতে বাম এবং কংগ্রেসের উচিত মমতাকে সমর্থন করা। তৃণমূল কংগ্রেসকে সমর্থন করা।" সৌগত রায়ের সেই মন্তব্যের প্রতিক্রিয়া জানাতে গিয়ে কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, "কংগ্রেস থেকে বেরিয়ে গিয়েই তৃণমূল কংগ্রেস তৈরি হয়েছিল। এখন যখন  লড়াই করতে গিয়ে তৃণমূল একা পেরে উঠছে না, তখন মমতা বন্দ্যোপাধ্যায়েরই উচিত কংগ্রেসে যোগ দেওয়া। এখন তৃণমূলের মনে হয়েছে কংগ্রেসের পায়ে ধরা উচিত ! এটা মনে রাখা উচিত যে মমতা ফের একবার মুখ্যমন্ত্রী হবেন বলে কংগ্রেস ভোট করে না, কংগ্রেস মমতার মুখ্যমন্ত্রীত্বের জন্যে রাজনীতি করে না।"

এই পরিপ্রেক্ষিতে বাম নেতা সুজন চক্রবর্তী বলেছেন, "আজ থেকে ৬ মাস আগে বা এক বছর আগে তো বাম-কংগ্রেসকে নাকি মাইক্রোস্কোপে খুঁজে .পাওয়া যেত না। এখন সেই বাম-কংগ্রেসকেই প্রয়োজন হয়ে পড়ছে ! আসলে তৃণমূল এবং বিজেপি  জোট বেঁধে রয়েছে। অন্যান্য দল থেকে কেউ তৃণমূলে যোগ দিচ্ছে, তারপরেই সে আবার বিজেপিতে চলে যাচ্ছে। এই দুটো দল বাংলার সর্বনাশ করে চলেছে। বাংলায় 'বিজ-মুলকে' ঠেকাতে পারে একমাত্র বাম-কংগ্রেস জোটই।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages