এবার 'বেসুরো' বিধায়ক প্রবীর ঘোষাল, শো কজ তৃণমূলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার 'বেসুরো' বিধায়ক প্রবীর ঘোষাল, শো কজ তৃণমূলের

Share This

এবার 'বেসুরো' বিধায়ক প্রবীর ঘোষাল, শো কজ তৃণমূলের
প্রবীর ঘোষাল 

আজ খবর (বাংলা), হুগলি, পশ্চিমবঙ্গ, ২৬/০১/২০২১ : এবার দলবিরোধী কাজ করায় বিধায়ক প্রবীর ঘোষালকে শো কাজ করল তৃণমূল কংগ্রেস। আজই  সাংবাদিক বৈঠক করে দলের সমস্ত পদ থেকে ইস্তফা দিয়েছিলেন হুগলির বিধায়ক প্রবীর ঘোষাল। 

আজ সকালে সাংবাদিক বৈঠক ডেকে দলের সমস্ত পদ থেকে ইস্তফা দিয়েছিলেন বিধায়ক প্রবীর ঘোষাল। তিনি সাংবাদিক বৈঠকে বলেছেন, "১৯৮৪ সাল থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে কাজ করছি, ওঠা বসা করছি।  দলে সম্মানের সাথে কাজকর্ম করা যাচ্ছে না। সেই পরিবেশ এখন আর নেই। এখানে আমাকে নির্বাচনে দাঁড় করিয়েও যাতে হারিয়ে  দেওয়া হয় সেইরকম  চক্রন্ত কাজ করছে। এভাবে আমি কাজ করতে আমি অভ্যস্ত নই। "

দলের বিরুদ্ধে  বক্তব্য রাখলেও এখনো দলত্যাগ করেন নি প্রবীর ঘোষাল। এমনকি তিনি এও জানিয়ে দেন বিজেপিতে তিনি যোগ দেবেন কিনা তা এখনো তিনি ভেবে দেখেন নি। তবে দলে থেকেও যে কাজ করার মত পরিবেশ তিনি পাচ্ছেন না, তা বার বার তুলে ধরেন সাংবাদিকদের সামনে। পাশাপাশি দলত্যাগী হয়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী এবং সদ্য  মন্ত্রীত্ব ছেড়ে দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়ের ঢালাও প্রশংসা করেন তিনি। তিনি বলেন, "ভাল লোকেরা দলে কাজ করতে পারছেন না।" 

এরপরেই প্রবীরবাবু যেখানে বসে সাংবাদিক বৈঠক করছিলেন, সেই বাড়িটির বাইরে বেশ কিছু তৃণমূল কর্মী ও সমর্থকেরা জড়ো হয়ে প্রবীরবাবুর বিরুদ্ধের স্লোগান দিতে থাকেন। দলীয় শৃঙ্খলা ভাঙার জন্যে বেসুরো প্রবীর ঘোষালকে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে শোকজ করা হয়েছে বলে জানতে পারা গিয়েছে। প্রবীরবাবু দলের বিভিন্ন পদ ছেড়ে দিলেও এখনো বিধায়ক পদ ছাড়েন নি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages