আজ নন্দীগ্রামে শুভেন্দুর ডাকে বিজেপির মেগা জনসভা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ নন্দীগ্রামে শুভেন্দুর ডাকে বিজেপির মেগা জনসভা

Share This

আজ নন্দীগ্রামে শুভেন্দুর ডাকে বিজেপির মেগা জনসভা


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ০৮/০১/২০২১ : আজ নন্দীগ্রামে মেগা জনসভা করতে চলেছে বিজেপি। এই মেগা জনসভার মধ্যমনি হয়ে থাকছেন শুভেন্দু অধিকারী।

নদীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা হওয়ার কথা ছিল গতকাল অর্থাৎ ৭ তারিখে। সেই সভার পরের দিনেই ৮ তারিখে নন্দীগ্রামে সভা করবেন বলে জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায় ৭ তারিখের সভা\ বাতিল করে দেওয়া হলেও শুভেন্দু তা করেন নি। আজই  নন্দীগ্রামে বিশাল জনসভা করতে চলেছে বিজেপি। শুভেন্দু বলেছিলেন লক্ষাধীক মানুষের ভীড় হবে আজ নন্দীগ্রামের জনসভায়। আজ সকাল থেকেই শুভেন্দুর ডাকে বিজেপির জনসভায় প্রচুর মানুষ ইতিমধ্যেই এসে গিয়েছেন।


 

নন্দীগ্রামের স্টেট্ ব্যাঙ্ক সংলগ্ন ময়দানের জনসভায় ইতিমধ্যেই বিজেপির শীর্ষ নেতৃত্ব পৌঁছে গিয়েছে। মঞ্চে থাকছেন বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায়, এই জনসভায় অবশ্যই মধ্যমনি হয়ে থাকবেন শুভেন্দু অধিকারী। আজ নন্দীগ্রামে যোগদান মেলায় এই জনসভায় হাজারেরও বেশি মানুষ বিজেপিতে যোগদান করবেন বলে জানানো হয়েছে বিজেপির তরফে। ২০০৭ সালে নন্দীগ্রামে আন্দোলন করতে গিয়ে যে সব মানুষ প্রাণ হারিয়েছিলেন, সেইসব শহীদ মানুষদের ২০টি পরিবার শুভেন্দু অধিকারীর আহবানে ইতিমধ্যেই চলে এসেছেন জনসভায় অংশ নিতে।


এদিকে, আজ বিজেপি নেতা বিশ্বপ্রিয় রায়চৌধুরী ও আলী হোসেনের নেতৃত্বে ৫০০র কিছু বেশি সংখ্যালঘু মানুষ বিজেপিতে যোগ দিলেন। যাঁদের মধ্যে রয়েছেন ভাতারের মানিক শেখ, শেখ ফরিদ আলী ও শেখ জামান, এঁদের সাথে ৪০০ জন সংখ্যালঘু মানুষ বিজেপিতে যোগ দিয়েছেন। এছাড়াও ইন্ডিয়ান নেভি থেকে বিজেপিতে যোগ দিলেন রিও ফার্নান্ডেজ,  মহেশতলার মির্জা নাসিরুদ্দিন ও ইন্ডিয়ান আর্মির প্রাক্তন মেজর রবি রঞ্জন  গুহ। এছাড়াও আরও বেশ কিছু সংখ্যালঘু মানুষ আজ বিজেপির পতাকা হাতে তুলে নিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages