সর্বত্র রেল পরিষেবা চালু হলেও জলপাইগুড়ি বঞ্চিত, বিক্ষোভ বাম ছাত্র সংগঠনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সর্বত্র রেল পরিষেবা চালু হলেও জলপাইগুড়ি বঞ্চিত, বিক্ষোভ বাম ছাত্র সংগঠনের

Share This

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৭/০১/২০২১ : করোনা আবহে লক ডাউনের কারনে দেশের বিভিন্ন জায়গায় রেল পরিষেবা বন্ধ হয়ে  গিয়েছিল,কিন্তু বর্তমান পরিস্থিতিতে রাজ্যের বিভিন্ন জায়গায় লোকাল ট্রেন চালু হয়ে গেলেও এখনো পর্যন্ত জলপাইগুড়িতে লোকাল ট্রেন চালু হল না। অবিলম্বে লোকাল ট্রেন চালুর দাবীতে জলপাইগুড়ির বাম  ছাত্র সংগঠনগুলি  বিক্ষোভ প্রদর্শন করেছে এবং আজ জলপাইগুড়ি টাউন  স্টেশন ম্যানেজারের  কাছে স্মারকলিপি জমা করেছে। 

লোকাল ট্রেন চালানোর জন্যে  বিষয়ে বাম ছাত্ররা  আন্দোলন করলেন জলপাইগুড়ি টাউন স্টেশনে। বৃহস্পতিবার বাম ছাত্র যুব সংগঠনের রেল সংক্রান্ত বিভিন্ন বিষয়ে স্মারকলিপি জমা দেন জলপাইগুড়ির টাউন স্টেশনের স্টেশন ম‍্যানেজারকে। করোনার কারণে দেশের সব জায়গাতেই  রেল পরিষেবা বন্ধ ছিল। কিন্তু পরবর্তীতে সব জায়গায় রেল পরিষেবা চালু হলেও একমাত্র জলপাইগুড়ির মানুষ রেলের পরিষেবা থেকে বঞিত আছেন। 

জলপাইগুড়ির বিভিন্ন রূটে লোকাল ট্রেন চলাচল বন্ধ হবার ফলে সাধারণ মানুষ থেকে বিশেষ করে হলদিবাড়ী থেকে আসা কাঁচামালের ছোট ব‍্যবসায়ীদের চরম অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে। তাই অবিলম্বে জলপাইগুড়ির বিভিন্ন রুটে লোকাল ট্রেন চালু করার দাবি রাখেন বাম ছাত্র যুব সংগঠনের সদস্যরা।এছাড়াও রেল সংক্রান্ত আরও কয়েকটি  বিষয়ে স্মারকলিপি তুলে দেন তাঁরা।সংগঠনের সম্পাদক প্রদীপ দে বলেন অবিলম্বে লোকাল ট্রেন জলপাইগুড়ি থেকে চালাতে হবে। পাশাপাশি সুপার ফাষ্ট ট্রেনও চালাতে হবে। তিনি বলেন, জলপাইগুড়ির মানুষ প্রচুর ভোট দিয়ে এখানকার সাংসদকে নির্বাচিত করেছিলেন, কিন্তু এক্ষেত্রে সাংসদের ভূমিকা প্রশ্নের মুখে। প্রদীপ বাবু জানান, অবিলম্বে তাঁদের দাবি মানা না হলে তাঁরা রেল রোকো আন্দোলন শুরু করবেন।

(দেখুন ভিডিও)


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages