সামির পর প্রসাদও ছিটকে গেলেন দল থেকে, দলে এলেন নটরাজন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সামির পর প্রসাদও ছিটকে গেলেন দল থেকে, দলে এলেন নটরাজন

Share This

সামির পর প্রসাদও ছিটকে গেলেন দল থেকে, ডালে এলেন নটরাজন
দেশে ফিরে এসে স্ত্রী তানিয়ার সাথে উমেশ যাদব 


আজ খবর (বাংলা),  মেলবোর্ন, অস্ট্রেলিয়া, ০১/০১/২০২১ :  পায়ে চোট পেয়ে ভারতীয় ক্রিকেট দল থেকে ছিটকে গেলেন পেস বোলার উমেশ যাদব, তাঁর জায়গায় দলে এলেন বাঁহাতি ফাস্ট বোলার টি নটরাজন। 

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট খেলতে গিয়ে তৃতীয় দিনে বাঁ  পায়ের কাফ মাসলে চোট পেয়েছিলেন বোলার উমেশ যাদব। সেই কারনে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাঁর জায়গায় বাকি দুটি টেস্টের জন্যে দলে জায়গা করে নিলেন বাঁহাতি ফাস্ট বোলার টি নটরাজন। 

বিসিসিআই-এর তরফ থেকে জানানো হয়েছে, "অল ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি উমেশ যাদবের জায়গায় টি নটরাজনের নাম পাঠিয়েছে। এর আগে মহম্মদ সামির জায়গায় দলে নেওয়া হয়েছিল শার্দুল ঠাকুরকে। মহম্মদ সামিও  হাতে চোট পেয়ে দল থেকে ছিটকে গিয়েছেন। সামির হাতে হেয়ার লাইন ক্র্যাক হয়েছে। যার ফলে তিনি বাকি টেস্টগুলিতে আর খেলতে পারবেন  না। মহম্মদ সামি  এবং উমেশ যাদব দুজনেই ব্যাঙ্গালোরে ন্যাশনাল ক্রিকেট একাডেমিকে পরিচালনা করবেন বলে ঠিক হয়েছে। আর কিছুদিন পর ভারতের মাঠেই ইংল্যান্ডের বিরুদ্ধে ক্রিকেট সিরিজ  রয়েছে, তার আগে এই দুই তারকা ক্রিকেটারকেই পুরোপুরি সুস্থ হয়ে উঠতে হবে।






Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages