কাশ্মীরে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করল এক জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করল এক জঙ্গী

Share This

কাশ্মীরে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করল এক জঙ্গী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ০১/০১/২০২১ : বছরের প্রথম দিনে সাতসকালে শ্রীনগরের এক স্বর্ণব্যবসায়ীকে গুলি করে হত্যা করল এক জঙ্গী।  

আজ সকালবেলায় খুব কাছে থেকে এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করল কিঅশ্মীরের এক জঙ্গী। ঘটনাটি ঘটেছে শ্রীনগরের  হাই স্ট্রিটে। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় ওই স্বর্ণ ব্যবসায়ীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁশঝানো যায় নি. পুলিশ  ওই স্বর্ণ ব্যবসায়ীর নাম সতপাল নিচল। তিনি শ্রীনগরের সারাইবালা এলাকার বাসিন্দা। এই ঘটনার পর পুলিশ গোটা এলাকা ঘিরে রেখেছে এবং আততায়ী জঙ্গীর খোঁজে তল্লাশি চালাচ্ছে।


অন্য একটি ঘটনায়, আজ পাকিস্তান অধিকৃত কাশ্মীর থেকে একটি ১৪ বছরের বালক সীমান্ত পার করে এপারে চলে এসেছে।  পুঞ্চ  জেলার বাতার  নালার কাছে আজোট  গ্রামে। ১৪ বছরের ওই বালকটি  সীমান্ত পেরিয়ে এপারে চলে আসার সময় ধরা পড়েছে স্পেশ্যাল অপারেশন গ্রূপের জওয়ানদের হাতে। আপাতত বালকটিকে হেফাজতে রাখা  হয়েছে, এবং তাকে জিজ্ঞাসাবাদ  করা হচ্ছে। কিভাবে সে সীমান্ত পার করল খতিয়ে দেখা হচ্ছে সেটাও।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages