হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন মিঠুন, থমকে গেল শ্যুটিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন মিঠুন, থমকে গেল শ্যুটিং

Share This

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন মিঠুন, থমকে গেল শ্যুটিং
বিবেক ও মিঠুন 


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২১/১২/২০২০ : শ্যুটিং করতে করতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ফলে সাময়িকভাবে থমকে গেল বিবেক অগ্নিহোত্রীর 'কাশ্মীর ফাইলস' ছবির শ্যুটিং।

কাশ্মীর ফাইলস ছবির শ্যুটিং চলছে জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জায়গায়। এই ছবিতে দেখতে পাওয়া যাবে কিভাবে রাতারাতি কাশ্মীর থেকে বিতাড়িত হতে হয়েছিল কাশ্মীরি হিন্দু পন্ডিতদের। ঠিক কি ঘটেছিল সেই সময়। এই ছবিতে দুর্দান্ত দুটি চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী এবং .অনুপম খের। বেশ কিছুটা শ্যুটিং হয়ে গিয়েছে, বাকি রয়েছে কিছুটা। ছবিটি ০২১ সালে বলে জানিয়েছেন ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। 

পরিচালক বিবেক বলেছেন, "মিঠুনদা আমাকে গত কয়েক বছর ধরেই বলছিলেন তাঁর শারীরিক অসুস্থতার কথা।গতকাল একটি দৃশ্যের শুটিং  চলছিল। এটা ছিল একটা জমাটি একশানের দৃশ্য। এখানে মিঠুনদাকে কেন্দ্র করেই একশান হচ্ছিল। শ্যুটিং-এর কাজ যখন প্রায় শেষ পর্যায়ে, তখন হঠাৎ করে শ্যুটিং কিছুক্ষণের জন্যে থামাতে বলে মিঠুনদা বেরিয়ে যান। কিছুক্ষণ পর ফিরে এসে বাকি শ্যুটিং শেষ করেন। আসলে সেই সময় মিঠুনদার পেটে প্রচন্ড ব্যাথা হচ্ছিল। উনি সেই ব্যাথা নিয়েই কয়েক ঘণ্টা ধরে অভিনয় করে যাচ্ছিলেন এবং একশান করে যাচ্ছিলেন।"

বিবেক আরও বলেন, "আমরা পরের দিন শ্যুটিং বান্ধ রাখার সিদ্ধান্ত নিই । কিন্তু মিঠুনদাই ইউনিটের সবাইকে তাতিয়ে  মনের জোর দিল। মিঠুনদার উৎসাহেই একরকম জোর করেই আমাদের শ্যুটিং স্পটে যেতে হল। মিঠুনদা রইলেন হোটেলে। বেরোবার সময় মিঠুনদা আমাদের আরও উৎসাহিত করেছিল। আমি ভাবি, একটা মানুষ নিজের শরীরে প্রচন্ড  কষ্ট চেপে রেখেও সাবলীল অভিনয় করে  যাচ্ছেন ! যাতে শ্যুটিংয়ে বাধা সৃষ্টি না হয়। পরের  দিন সকালেও অসুস্থ শরীরে ইউনিটের সবাইকে উৎসাহ দিয়ে যাচ্ছেন। গোটা ইউনিটের সামনে নিজের নিয়মানুবর্তিতা এবং চূড়ান্ত পেশাদারিত্বের   প্রচুর উদাহরণ রেখে এসেছেন তিনি। এই জন্যই বোধ হয় মিঠুন চক্রবর্তীকে লোকে সুপারস্টার বলে। মানুষটার কাছে কত কি যে শেখা যায় !" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages